ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ১৩ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা | আলোকিত প্রতিদিন

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ১৩ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা

Spread the love

নিজস্ব প্রতিবেদক:  আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার রাতে বিসিবির পাঠানো মেইল বার্তায় এমনটি নিশ্চিত করা হয়।ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের মধ্য দিয়ে আবারও জাতীয় দলে ফিরছেন আফিফ হোসেন। গত বছর শ্রীলংকার বিপক্ষে ঢাকায় টি-টোয়েন্টি ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয়েছিল আফিফের। জাতীয় দলের হয়ে একটি মাত্র ম্যাচ খেলেই বাদ পড়ে যান তিনি। দেড় বছর পর আবারও জাতীয় দলে ফিরছেন তিনি।

ত্রিদেশীয় এই সিরিজের মধ্য দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হচ্ছে ইয়াসিন আরাফাত মিশুর। নোয়াখালীতে জন্মনেয়া এই তরুণ পেসার সাম্প্রতিক সময়ে ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফর্ম করায় তাকে জাতীয় দলে খেলার সুযোগ করে দিচ্ছেন নির্বাচকরা।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের দলে আছেন: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান রুম্মন, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান ও ইয়াসিন আরাফাত মিশু। আগামী ১৩ সেপ্টেম্বর থেকে মিরপুরে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। ২৪ সেপ্টেম্বর ফাইনালের মধ্য দিয়ে মিরপুরে শেষে হবে ত্রিদেশীয় সিরিজ।

আলোকিত প্রতিদিন/সেপ্টেম্বর/৯/এসএফ

এই সংবাদ ৮৫ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন