ঘিওরে ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত

সৈয়দ এনামুল হুদাঃ  মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০১৯ উপলক্ষে চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিয়ে আলোকিত মানুষ হিসেবে তাদের গড়ে তুলে স্বপ্নের সোনারবাংলা বিনির্মাণের লক্ষে বুধবার (২৮/৮/১৯) দুপুর ১২ ঘটিকার সময় উপজেলাধীন ঐতিহ্যবাহী সিংজুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে ঘিওর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এই আয়োজন করা হয়। ঘিওর উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় মোট ৩২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

এ সময় চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশ গ্রহর করে যারা প্রথম,দ্বিতীয় ও তৃতীয় হয়েছে তাদেরকে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, শিক্ষা উপকরণ ও পরিবেশ বান্ধব গাছ পুরস্কার হিসেবে দেয়া হয়।এছাড়াও প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী প্রত্যেক শিক্ষার্থীকেই পুরস্কৃত করা হয় উপজেলা ছাত্রলীগের মেধাবী ছাত্রনেতা আজিম মিয়া জন এর পক্ষ থেকে।

এ সময় উপস্থিত ছিলেন , সিংজুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল কুমার সরকার লিটন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শ্যামা প্রসাদ চক্রবর্তী, কোষাধ্যক্ষ বিষয়ক সম্পাদক সোলাইমান হোসেন বিল্টু, উপজেলা ও জেলা ছাত্রলীগের সাবেক কার্যকরী সদস্য আজিম মিয়া জন, জেলা ছাত্রলীগ সদস্য শুভ আহমেদ টোকন, উপজেলা ছাত্রলীগ নেতা শেখ আবির, বড়টিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা শেখ রিপন, সিংজুরী ইউনিয়ন ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক আজমত উল্লাহ আজম এছাড়াও শিক্ষকমন্ডলী ,শিক্ষার্থী সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ অনুষ্ঠান পরিচালনায় ও সার্বিকভাবে সহযোগিতায় ছিলেন আজিম মিয়া জন এবং আজমত উল্লাহ আজম।

আলোকিত প্রতিদিন/আগস্ট ১৯/এসএএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন