শ্রীপুরে প্রতিবন্ধী নারী ও শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

আলমগীর হোসেন, শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে প্রতিবন্ধী নারী ও শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছেন বাংলাদেশ হিউম্যান এন্ড চিলড্রেন রাইটস ডেভেলপমেন্ট সোসাইটি চেয়ারম্যান ও গাজীপুরের সংরক্ষিত আসনের সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি।

২২০ জন দারিদ্র প্রতিবন্ধী নারী ও দুস্থ শিশুদের মাঝে ঈদের সেমাই, চিনি, নতুন কাপড় ও সাবান বিতরণ করা হয়। বাংলাদেশে হিউম্যান এন্ড চিলড্রেন রাইটস ডেভেলপমেন্ট সোসাইটি অর্থায়নে এসব বিতরন করা হয়। শনিবার দুপুর ১২টায় শ্রীপুর পৌরসভার “শ্রীপুর ভবনে” এসব ঈদ সামগ্রী বিতরন করা হয়।

শ্রীপুর উপজেলা বিআরডিবির সাবেক সভাপতি আসিক বিন ইদ্রীসের সঞ্চালনায় বক্তব্য রাখেন গাজীপুরের সংরক্ষিত আসনের সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল, এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর প্রেস ক্লাব ও গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নাসির উদ্দীন মৃধা জর্জ, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারী কলেজের সাবেক ভিপি আহসান উল্লাহ, শ্রীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সফিকুর রহমান সফিক, শ্রীপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল কিস, শ্রীপুর পৌর যুবলীগের সভাপতি হাসানুল ইসলাম আকন্দ শাওন ও সাধারন সম্পাদক হুমায়ুন কবির হিমু প্রমুখ।

আলোকিত প্রতিদিন/০২ জুন/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন