গাইবান্ধার ঘরমুখী মানুষের নিরাপত্তা ও শৃংখলা রক্ষায় পুলিশের বিশেষ উদ্যোগ

সাইফুল মিলন, গাইবান্ধা: আসন্ন ঈদুল ফিতরে ঘরমুখী উত্তরাঞ্চলের ৮টি জেলার বাসযাত্রীদের রংপুর-বগুড়া মহাসড়কে গাইবান্ধা অংশে গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা থেকে সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট অংশে যানজট মুক্ত রাখতে এবং যাত্রীদের নিরাপত্তা বিধানে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে জেলা পুলিশ। ঈদের আগে এবং ঈদ পরবর্তী সময়েও পুলিশের বিশেষ তৎপরতা অব্যাহত থাকবে বলে ডিবি পুলিশ সুত্রে জানা গেছে।

উলে­খ্য, গাইবান্ধা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার তৎপরতায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এই উদ্যোগ গ্রহণ করে। এর পাশাপাশি সাতটি থানার পুলিশ এলাকায় মহাসড়কসহ গুরুত্বপূর্ণ মার্কেট এবং পর্শকাতর এলাকায় আইন শৃংখলা রক্ষায়ও বিভিন্ন তৎপরতা শুরু করেছে। এজন্য মোটরসাইকেল মহড়া দেয়াসহ চালাচ্ছে নিয়মিত চেকপোস্ট ডিউটি।

এছাড়া পলাশবাড়ি ও গোবিন্দগঞ্জ বাসস্ট্যান্ডে অস্থায়ী যাত্রী ছাউনি তৈরী করে সেখানে পুলিশ কনট্রোল স্থাপনের মাধ্যমে যাত্রীদের বিশেষ করে রাত্রীকালীন যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সুপারের সরাসরি তত্ত্বাবধানে সিনিয়র সকল পুলিশ কর্মকর্তাসহ সকল ওসিগনের নেতৃত্বে এই ডিউটি ঈদ এবং ঈদ পরবর্তী সময় পর্যন্ত অব্যাহত থাকবে।

আলোকিত প্রতিদিন/০২ জুন/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন