অসহায় শিশুদের মাঝে ফুলকুঁড়ি আসরের ঈদবস্ত্র বিতরন

নিজস্ব প্রতিবেদক : ‘ঈদরে খুশি যাক ছড়িয়ে, সকল শিশুর অন্তরে’ এই শ্লোগানকে সামনে রখেে জাতীয় শিশুকিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর দীর্ঘদিন যাবত সারাদেশে দুঃস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ র্কমসূচি পালন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় প্রতিবছরের ন্যায় এবছরও ইতোমধ্যে ঢাকা মহানগরী কিশলয় শাখায় ও গাজীপুর মহানগরীর রাজবাড়ী ও টঙ্গি স্টেশন এলাকায় শতাধিক দুঃস্থ, অসহায় ও সুবধিা বঞ্চতি শিশুর মাঝে ঈদের পোষাক ও ঈদ সামগ্রী বিতরণ করেছে।

ঢাকা মহানগরী কিশলয় শাখা : ঢাকা মহানগরী কিশলয় শাখার সহকারী পরিচালক আলমগীর হোসেনের ব্যাবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আসরের সাবেক প্রধান পরিচালক ও শিশুকল্যান পরিষদের কাউন্সিলর এম আহসান হাবিব ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আসরের সহকারী প্রধান পরিচালক অলি ইব্রাহীম, শাখা পরিচালক শহীদুল্লাহ শহীদ এবং শাখার সাবেক পরিচালক মজিবর আখন শুভ। আরও উপস্থিত ছিলেন দেওয়ান জুলহাস, মুসআব আব্দুল্লাহ, জুনাইদ, জুবায়ের প্রমূখ।

 

গাজীপুর মহানগরী : গাজীপুর মহানগরীর রাজবাড়ী ও টঙ্গি স্টেশন এলাকায় ঈদবস্ত্র বিতরণ র্কমসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগরীর সহকারী পরিচালক মুতাসিম বিল্লাহ মাসুম, বিশেষ অতিথি ছিলেন মহানগরীর শিশু ‍বিষয়ক সম্পাদক আব্দুর রহমান আরিফ, সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন রাজবাড়ী অঞ্চলের তত্ত্বাবধায়ক শরীফুল ইসলাম, তাকী তাহমীদ, ইমাম হোসেন সাজিদ ও রবিন প্রমূখ।

আলোকিত প্রতিদিন/২ জুন’১৯/জেডএন

ফেসবুক থেকে মন্তব্য করুন