সাভারে রিক্সা চালক আব্দুল আলীম এর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

আলী হোসেন, সাভার প্রতিনিধি: সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে ১৬ই এপ্রিল সড়ক দূর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন রিক্সা চালক আব্দুল আলীম।পাশে নেই কেউ। অর্থের অভাবে গত কয়েক দিন ধরে ঠিক মত ঔষধ দিতে পাড়ছে না তার স্বজনরা।দেশবাসীর কাছে সাহায্য চায় তার স্বজনরা।তিনি বর্তমানে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ তলায় ৪০৬ নাম্বার বেডে ভর্তি রয়েছে।

রিক্সা চালক মো: আব্দুল আলীম এর স্ত্রী মোছা: মালতি জানান,আমার স্বামীর সড়ক দূর্ঘটনার পর থেকে এই পর্যন্ত আমার এবং আমাদের পরিবারের লোক জনের সমস্ত টাকা পয়সা চিকিৎসা বাবদ শেষ করেছি।আমার স্বামী চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন।বর্তমানে আমাদের কাছে কোন টাকা-পয়সা নেই বললেই চলে।আমি আর পারছি না ,আমি চোখে মুখে অন্ধকার দেখছি।আমাদের পাশে দাঁড়াবার কেউ নেই।আমার স্বামীকে বাঁচাতে এগিয়ে আসুন।আমার স্বামীকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্য চাই।

১৭ই এপ্রিল রিক্সা চালক মো:আব্দুল আলীম এর স্ত্রী মোসা:মালতি (৩১) বাদী হয় সাভার মডেল থাকায় একটা মামলা দায়ের করেন।যাহার নং-৭৫।

অভিযোগ সূত্রে জানা যায় ,গত ১৬/০৪/১৯ ইং তারিখ সকাল আনুমানিক ১০ টার দিকে সাভার থানাধীন বলিয়াপুর সাকিনে ঢাকা-আরিচা মহাসড়কের দক্ষিণ পাশে রিক্সা চালক মো:আব্দুল আলীম দাঁড়িয়ে অবস্থান করা অবস্থায় আমিনবাজার থেকে আসা স্কাই লাইন পরিবহণের ঝিনুক এক্সেপ্রস নামীয় একটি যাএীবাহী বাস যাহার রে:জি: নং-ঢাকা মেট্রো ব-১৪-৫২৯৬ এর চালক বিবাদী ১।জাহিদ হাসান(২৪),পিতা:মো:সাইফুল ইসলাম,সাং -হলিধানী,থানা ও জেলা:ঝিনাইদহ গাড়ীর হেলপার ২।রিপন (৩৪),পিতা:মৃত শহর আলী ,সাং-প্রতাপপুর ,থানা ও জেলা-ঝিনাইদহ এর সহায়তায় দ্রুতগতিতে ও বেপরোয়া ভাবে পিছন দিক থেকে স্বজোরে ধাক্কা দেয়।যার ফলে রিক্সা চালক পাকা রাস্তার উপর পড়ে তার মাথা ও মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তাক্ত জখম হয়।প্রত্যক্ষদর্শীরা গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে জান। এ সময় স্থানীয় জনগণ উল্লেখিত বাস সহ চালক ও হেলপার কে আটক করে পুলিশ সপর্দ করেন।

সাভার মডেল থানার এস আই প্রাণ কৃষ্ণ অধিকারী জানান,রিক্সা চালক আব্দুল আলিম এর স্ত্রী বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।সড়ক দূর্ঘটনার পর বাস সহ চালক ও হেলপার কে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।।যা বর্তমানে চলমান রয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানায়, আব্দুল আলিমের দুই পা ও দুই হাত ভাংঙ্গা।ঘাড় ও মুখের ডান দিকে গভীর ক্ষত রয়েছে যা সেরে উঠতে সময় লাগবে।

আলোকিত প্রতিদিন/২১ মে/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন