কক্সবাজারে অস্ত্র ও ইয়াবাসহ খুরুলিয়ার লিয়াকাত পুলিশের জালে

আবু সায়েম, কক্সবাজার: কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে শহরের খুরুলিয়ার শীর্ষ সন্ত্রাসী ও মাদক কারবারী লিয়াকত(৪৯))কে ১টি দেশীয় অস্ত্র ও ৫০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে । গ্রেপ্তারকৃত আসামীর বাড়ী শহরের খুরুয়িায় সে ঐ এলাকার তাহেরের পুত্র।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বাংলা বাজার এলাকায় মাদক ব্যবসায়ীরা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান নিলে কক্সবাজার সদর মডেল থানর এসআই রাজীব চন্দ্র পোদ্দারের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ১টি দেশীয় অস্ত্র ও ৫০০ পিস ইয়াবাসহ ১জনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার এসআই রাজীব চন্দ্র পোদ্দার বলেন, ধৃত আসামী শহরের শীর্ষ সন্ত্রাসী ও মাদক কারবারী ।

প্রাথমিক জিঙ্গাসাবাদে দীর্ঘদিন যাবত মাদক ও সন্ত্রাসী কার্যকালাপের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দীন খন্দকার বলেন, ধৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য ও অস্ত্র আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। ধৃত আসামী কে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, সদর মডেল থানায় এসআই রাজীব চন্দ্র পোদ্দার যোগদান করার পর থেকে মাদক নির্মূল ও অস্ত্র উদ্ধারে অগ্রণী ভূমিকা পালন করছেন। তিনি সাহসী অভিযান পরিচালনা করে প্রকৃত আসামী, সন্ত্রাসী ও মাদক কারবারীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন।

আলোকিত প্রতিদিন/১৫ মে/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন