গাইবান্ধায় নার্স তানিয়াকে ধর্ষণ ও হত্যার বিচার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

সাইফুল মিলন, গাইবান্ধা: ঢাকার ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের নার্স শাহীনুর আক্তার তানিয়াকে চলন্ত বাসে ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে সোমবার দুপুরে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও শহরের ডিবি রোডে ঘন্টাব্যাপী এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। গাইবান্ধা সদর হাসপাতালের নার্সিং কর্মকর্তাবৃন্দ, কমিউনিটি নার্সিং ইন্সটিটিউট ও নারী মুক্তি কেন্দ্র গাইবান্ধা জেলা শাখার যৌথ উদ্যোগে এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। মানববন্ধনের আগে জেলা সদর হাসপাতাল থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, গাইবান্ধা বিএমএ জেলা সভাপতি ডাঃ শহিদুজ্জামান হারুন, বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্রের জেলা সাধারণ সম্পাদক নিলুফা ইয়াসমিন শিল্পী, জেলা সদর হাসপাতালের নার্সিং সুপার ভাইজার মাহমুদা আক্তার জলি, মাসুমা আক্তার, নাজমা আক্তার, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কাজী আবু রাহেন শফিউল্য্যাহ, হাসপাতালের সিনিয়র নার্স আলী রেজা মন্ডল।

বক্তারা, তানিয়ার ধর্ষক খুনিদের দ্রুত বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি প্রদানের দাবি জানান। সেইসাথে সকল নার্সদের নিরাপদ কর্ম পরিবেশ নিশ্চিত করারও দাবি জানান।

আলোকিত প্রতিদিন/১৪ মে/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন