শার্শা বেনাপোল সীমান্তে অভিযান ফেন্সিডিল ও মদ সহ আটক ৫

সাগর হোসেন, বেনাপোল প্রতিনিধি: খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ শার্শা সীমান্তের রুদ্রপুর ক্যাম্পের সদস্যরা শনিবার সকালে সীমান্তে অভিযান চালিয়ে ৬৮ বোতল ফেন্সিডিল সহ মফিজুল মন্ডল (৩০),মোঃ আলমগীর হোসেন(২১),মোঃ ইকবাল হোসেন (২৮),মোঃ তরিকুল ইসলাম (৩৫)ও শহিদুল ইসলাম (৩৫) নামে ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।আটকরা সবাই এলাকায় মাদক ব্যবসায়ী হিসাবেই পরিচিত বলে জানা গেছে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর সোহেল আহম্মেদ জানান,গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার শার্শা থানাধীন রুদ্রপুর মাঠের মধ্যে হতে ১১ মে ২০১৯ তারিখ অনুমানিক ০৬০০ ঘটিকায় ০৬-০৭ জন বাংলাদেশী চোরাকারবারী দল ভারত হতে আসার সময় ০৪ জন আসামী যথাক্রমে (এক) মোঃ মফিজুল মন্ডল (৩০), পিতা- মোঃ খাইরুল, (দুই) মোঃ আলমগীর হোসেন (২১), পিতা- মোঃ আনার হোসেন (তিন) মোঃ ইকবাল হোসেন (২৮), পিতা- খোরশেদ আলী, গ্রাম-বাইকোলা এবং (চার) মোঃ তরিকুল ইসলাম (৩৫), পিতা- মোঃ আদম আলী মন্ডল, গ্রাম- অগ্রভূলাট, পোষ্ট- গোগা, সকলের থানা- শার্শা, জেলা- যশোরকে তারকাটা বেড়া কাটার সরঞ্জামাদি ও ৬৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে অপর একজন পালিয়ে যায়। পরবর্তীতে আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ঘটনার সাথে সংশ্লিষ্ট এবং মদতদাতা হিসেবে শহিদুল ইসলাম (৩৫), পিতা-  মোসলেম কাজী সকলের গ্রাম- রুদ্রপুর, পোষ্ট- কায়বা, থানা-শার্শা, জেলা-যশোরকে আটক করা হয়। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা গত রাত ১২.০০ ঘটিকায় গরু আনার জন্য ভারতের অভ্যন্তরে প্রবেশ করে এবং গরু না পেয়ে ফেন্সিডিল নিয়ে বাংলাদেশে ফেরত আসে।

এছাড়াও রুদ্রপুর বিওপির অন্য একটি টহল দল কর্তৃক ১০ মে ২০১৯ তারিখ ২১৩০ ঘটিকায় পূর্বরুদ্রপুর মেহগনি বাগান হতে ১৩ বোতল বাংলা মদ আটক করে।দৌলতপুর বিওপির টহল দল কর্তৃক আজ ১১ মে ২০১৯ তারিখ ০৩০০ ঘটিকায় দৌলতপুর মাঠের মধ্যে হতে ৭৮ কেজি চা পাতা, ২৩০ বোতল দুলহান কেশ কালার এবং ৩৫০ পিস নেহা মেহেদী আটক করে। আটককৃত মালামালের সর্বমোট মূল্যমান- ১,০৫,৩৫০/- টাকা।

আটককৃত আসামী ও মাদকদ্রব্য শার্শা থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন এবং অন্যান্য পণ্য সামগ্রী বেনাপোল কাস্টম এ জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আলোকিত প্রতিদিন/১২ মে/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন