মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন

শরিফুল ইসলাম (মানিকগঞ্জ): দীর্ঘ ১৬ বছর পর মানিকগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা কে আহ্বায়ক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জেলা পরিষদের সদস্য মাহবুবুল হক জনি কে যুগ্ম আহ্বায়ক করে ২৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় যুবলীগ।

গত সোমবার (০৬ মে ২০১৯) তারিখে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ স্বাক্ষরিত এ কমিটির অনুমোদন দেওয়া হয় । আগামী ৯০ দিনের জন্য এ কমিটি অনুমোদন করেন তারা।

তাদের প্রত্যাশা এই কমিটি মানিকগঞ্জ জেলা শাখার প্রগতিশীল চিন্তা চেতনার অধিকারী যুবকদের বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ করে সফল রাষ্ট্রনায়ক বিশ্ব শান্তির দর্শন “জনগণের সুদৃঢ় করার লক্ষ্যে যুবলীগের পতাকা তোলে সমবেত করবে। দেশকে এগিয়ে নিতে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ জনমত গড়ে তুলবে ।

নবগঠিত কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা কমিটির বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে জেলা যুবলীগের নতুন কমিটি অনুমোদনের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নেতাকর্মীরা ছবি দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দনের ঝড় তুলেছেন। এছাড়াও বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে কর্মী-সমর্থকরা।

আলোকিত প্রতিদিন/০৯ মে/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন