সাভারে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

আলী হোসেন, সাভার প্রতিনিধি: সাভার মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে। সোমবার রাতে সাভার পৌর এলাকার আইচানোয়াদ্দ মহল্লায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়েছে।

আটককৃত হলেন, পৌর এলাকার রাজাসন মহল্লার বাসিন্দা আব্দুর রহমানের ছেলে মাহমুদুল (৩৫)। সে দীর্ঘদিন ধরে উত্তরবঙ্গ থেকে মাদক এনে সাভারের বিভিন্ন জায়গায় বিক্রি করতো।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আইচানোয়াদ্দা এলাকায় মাদক বিক্রী হচ্ছে। এসময় ওই এলাকায় পৌঁছে মাহমুদুলকে আটক করতে সক্ষম হই। পরে তার তথ্যের ভিত্তিতে একটি পরিত্যক্ত জায়গা থেকে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

বাদের ভিত্তিতে জানতে পারি আইচানোয়াদ্দা এলাকায় মাদক বিক্রী হচ্ছে। এসময় ওই এলাকায় পৌঁছে মাহমুদুলকে আটক করতে সক্ষম হই। পরে তার তথ্যের ভিত্তিতে একটি পরিত্যক্ত জায়গা থেকে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আমরা মাদকের বিরুদ্ধে অভিয়ান চলমান রেখেছি। এ ঘটনায় সাভার মডেল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় আজ মঙ্গলবার মাহমুদুলকে কোর্টে সোর্পদ করা হবে।

আলোকিত প্রতিদিন/২৪ এপ্রিল/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন