সাভারে রাজাশনে শহীদ কমপ্লেক্সের উদ্ধোধন

স্টাফ রিপোর্টার: সাভারে রাজাশনে শহীদ কমপ্লেক্সের উদ্ধোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে পৌর এলাকার উত্তর রাজাশন শহীদ কমপ্লেক্সে এসময় ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উত্তর রাজাশন বাজার আউটলেটের উদ্ধোধন করা হয়। পরে এলজি এক্সক্লুসিভ শো-রুমের উদ্ধোধন করা হয়।

জমকালো আয়োজনের মধ্যদিয়ে এসময় ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের ও এলজি এক্সক্লুসিভ শো-রুমের এবং শহীদ কমপ্লেক্সের উদ্ধোধন করেন প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো: সেলিম মিয়া

বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী হাজী সেলিম মিয়ার এসময় অনুষ্ঠানে সভাপতিত্বে করেন।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহিনুর বেগম, ব্যাংক এশিয়ার হেড অফ বিজনেস মাহবুবুল হাসান, ব্যাংক এশিয়ার রিজিওনাল ম্যানেজার আক্তার হোসাইন ও বাটারফ্লাইয়ের উর্দ্ধোতন কর্মকর্তাগনসহ আরো অনেকে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শহীদ কমপ্লেক্সে স্বত্ত্বাধিকারী মেহেদী রানা শহীদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বক্তারা এসময় বলেন, এই শহীদ কমপ্লেক্সের এজেন্ট ব্যাংকিং শাখার মাধ্যমে এলাকার মানুষের হাতের কাছে ব্যাংকের সকল সুযোগ সুবিধা পাবে সেই সাথে ঝুকি মুক্ত লেনদেন করতে পারবে সহজে। এ ছাড়ও এই কমপ্লেক্সে এলজির শো-রুম হওয়াতে এখন আর দুরে যেতে হবে না ইলেক্ট্রনিক্সের পণ্য কিনতে।

 

আলোকিত প্রতিদিন/১৬ এপ্রিল/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন