নোয়াখালী সদরে সহকারী কমিশনার (ভূমি) হিসাবে যোগদান করেছেন মো. জাকারিয়া

একেএম ফারুক হোসাইন : ৩৪তম বিসিএস প্রশাসন ক্যাডার হিসাবে চাকরি জীবন শুরু করা মো. জাকারিয়া সহকারী কমিশনার (ভূমি) পদে সদর নোয়াখালীতে ০৭ এপ্রিল ( রবিবার) তারিখে যোগদান করেন। এর আগে তিনি চট্রগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে কর্মরত ছিলেন। তারও আগে তিনি মাগুরা জেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে কর্মরত ছিলেন।

চট্রগ্রাম মীরসরাই উপজেলায় জন্মগ্রহনকারী মো. জাকারিয়া চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় হতে এম.বি.এ ডিগ্রি নিয়ে ৩৪তম বিসিএস পরীক্ষায় কৃতিত্বের সহিত উত্তীর্ণ হয়ে কর্মময় জীবন শুরু করেন। বিবাহিত জীবনে এক কন্যা সন্তানের জনক মো: জাকারিয়া জনবান্ধব সরকারের উদীয়মান কর্তা। তাই তো যোগদান করেই ছাড়লেন হুংকার। ছাড় দেবেন না কোন অনিয়মকে।

দূর্নীতির বিরুদ্ধে তিনি জিরো টলারেন্স নীতি গ্রহন করবেন। যোগদান করেই নোয়াখালীবাসীর প্রতি অনুরোধ করে বলেছেন কোন রকম মধ্যসত্ত¡ভোগী না ধরে সরাসরী আমার অফিসে এসে আমার কাছ থেকে সেবা নিয়ে যাবেন। তাছাড়া সরকার এখন ভুমি সেবাকে ডিজিটালাইজড করেছে। কেউ যদি না বুঝে থাকেন তাহলে অফিসে এসে সেবা নিয়ে যাবেন। বর্তমান সরকারের জনবান্ধব ভূমিনীতি বাস্তবায়ন করাই হবে আমার প্রথম কাজ। হয়রানী ও দালাল মুক্ত সেবা প্রদান করে আমি নোয়াখালীবাসীর হৃদয়ে স্থান করে নিতে চাই।

আলোকিত প্রতিদিন/১৫ এপ্রিল/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন