চান্দিনায় এসএসসি পরীক্ষার্থীদের মাঝে হরলিক্স বিতরণ

কুমিল্লা সংবাদদাতা: কুমিল্লার চান্দিনায় এসএসসি পরীক্ষার্থীদের মাঝে হরলিক্স বিতরণ করলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। শুক্রবার বেলা ১১টায় চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের ভোমরকান্দি উচ্চ বিদ্যালয়ের ৯১জন পরীক্ষার্থীর মাঝে এই হরলিক্স বিতরণ করা হয়। এছাড়া পরীক্ষার্থীদের ফলাফলের মানোন্নয়নে অধিক গুরুত্ব দিয়ে বিনা ফি’তে কোচিং করানোর জন্য বিদ্যালয়ের শিক্ষকদেরকে এক লাখ টাকা সম্মানী দেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, ‘পৃথিবীতে শিক্ষার কোনো বিকল্প নেই। আর ওই শিক্ষাকে মস্তিস্কে ধরে রাখতে পুষ্টিকর খাবারেরও বিকল্প নেই। বিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থী যেন ভালো ফলাফল করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে আসতে পারে সেই প্রত্যাশা করছি।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান, বিদ্যালয় পরিচালনা পর্ষদ সদস্য সফিকুল ইসলাম, শিবু চন্দ্র ধর, মনিরুল ইসলাম, জাকির হোসেন, শিপ্রা রাণী দত্ত, আব্দুল লতিফ, ফানাউল্লাহ, নিলুফা সুলতানা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র মজুমদার প্রমুখ।

আলোকিত প্রতিদিন/১১ জানুয়ারি/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন