‘রে‌ডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮’ এর দ্বিতীয় বর্ষপূ‌র্তি উদযাপন

বিনোদন ডেস্ক: সাফল্যের দুই বছর পেরিয়ে তৃতীয় বছরে পদার্পণ করলো ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) জনপ্রিয় রেডিও স্টেশন ‘রে‌ডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮’। এ উপলক্ষে বুধবার রেডিও ক্যাপিটালের অফিসে কেক কেটে দ্বিতীয় বর্ষপূ‌র্তি আয়োজনের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রেডিও ক্যাপিটালের সিইও এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল ও টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের প্রধান বার্তা সম্পাদক শাহনাজ মুন্নী প্রমুখ।

অনুষ্ঠানে সকল শ্রোতা ও বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানিয়ে নঈম নিজাম বলেন, সবার ঐকান্তিক প্রচেষ্টায় রেডিও ক্যাপিটাল দেশীয় রেডিও গণমাধ্যমে নতুন মাত্রা যোগ করতে সক্ষম হয়েছে। তিনি সমগ্র দেশে রেডিও ক্যাপিটালের স্টেশন স্থাপনের ঘোষণা দিয়ে আরও বলেন, বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের সব কয়টি মিডিয়া জনপ্রিয়তা অর্জন করেছে, রেডিও ক্যাপিটালও এর বাইরে নয়। সবাই আন্তরিকভাবে কাজ অব্যাহত রাখলে এটিকে দেশের সবেচেয়ে জনপ্রিয় রেডিও হিসেবে ঘোষণা দিতে পারবো।

ইমদাদুল হক মিলন বলেন, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের সব কয়টি মিডিয়া উন্নতির শীর্ষে অবস্থান করছে, রেডিও ক্যাপিটালও উন্নতির শীর্ষে পৌঁছাবে। আমি এই মিডিয়ার একটি অনুষ্ঠানের সঙ্গে জড়িত থেকে বুঝেছি, মানুষ এই রেডিওকে কতটা ভালোবাসে।

 

আলোকিত প্রতিদিন/০২ জানুয়ারি/এমকে

ফেসবুক থেকে মন্তব্য করুন