সাভারে চার ভুয়া সাংবাদিক আটক

আশুলিয়া প্রতিনিধি: সাভারে চার ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লায় সাইফুল ইসলামের বাড়ি থেকে তাদের আটক করা হয়। বুধবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আটককৃতরা হলেন মফিজুর রহমান সোহেল, মবিনুর রহমান, নাজমুল হাসান ও আতিক।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, মঙ্গলবার বিকেলে সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লায় সাইফুল ইসলামের বাড়িতে গিয়ে তার পরিবারের কাছে সিএনএন বাংলা টিভির পরিচয়দানকারী ৬/৭ জনের একদল ভুয়া সাংবাদিক ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। তারা টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে সাইফুলের বোন ও মাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় ভুয়া সাংবাদিকরা ভুক্তভোগীর বোনকে ধর্ষণের চেষ্টা করে। পরে সাভার মডেল থানার পুলিশকে জানালে পুলিশ এসে চারজনকে আটক করলে বাকিরা কৌসুলে পালিয়ে যায়।

এদিকে এ ঘটনার পর স্থানীয় সংবাদকর্মী থানায় আটককৃতদের ছবি তুলতে গেলে থানার ভেতরে থাকা হাবিবুর রহমান ভুইয়া নামের সিএনএন বাংলা টিভির পরিচয়দানকারী সংবাদকর্মীদের বাঁধা দেওয়ার চেষ্টা করে। সে ভুয়া চার সাংবাদিকদের ছাড়িয়ে নেওয়ার জন্য এসেছিলেন বলে জানা গেছে। এক পর্যায়ে উপস্থিত জনতা তাকে লাঞ্ছিত করে থানা থেকে বের করে দেয় ।

এব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আওয়াল জানান, আটককৃত চার জনকে প্রধান আসামী করে আরো তিন জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা।

আলোকিত প্রতিদিন/২০ ডিসেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন