নরসিংদীতে দুই বাসের সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: নরসিংদীর শিবপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক চালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত বেশ কয়েকজন। আজ শুক্রবার বেলা ১১টার দিকে শিবপুরের সৈয়দনগর বাসস্ট্যান্ডে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন নরসিংদী সদরের বাসচালক আনোয়ার (৪৫), শিবপুরের ইটাখোলার আলাউদ্দিন (৬০) ও রেহেনা বেগম (৪৫)। প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, ঢাকা থেকে ভৈরব যাচ্ছিল রয়েল পরিবহনের যাত্রীবাহী একটি বাস। শিবপুরের সৈয়দনগর বাসস্ট্যান্ড এলাকায় সড়কের পাশে দাঁড়িয়েছিল যাত্রীবাহী একটি লোকাল বাস। রয়েল পরিবহনের যাত্রীবাহী বাসটি এই এলাকায় একটি চলন্ত বাসকে পাশ কাটাতে চেষ্টা করে। এ সময় দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী লোকাল বাসের সঙ্গে রয়েল পরিবহনের বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লোকাল বাসের চালকসহ দুজন ঘটনাস্থলে নিহত হন।

স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে মারা যান একজন। নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা এ এন এম মিজানুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় আহত ২১ ব্যক্তি চিকিৎসা নিতে হাসপাতালে আসেন। তাঁদের মধ্যে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এক শিশুসহ ছয়জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চারজনকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, দুর্ঘটনা-কবলিত বাস দুটি আটক করা হয়েছে। রয়েল পরিবহনের চালক পলাতক।

আলোকিত প্রতিদিন/০৭ ডিসেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন