ভেদাভেদ ভুলে সবাইকে নৌকার পক্ষে কাজ করতে হবে: শেখ হেলাল

যশোর প্রতিনিধি: সকল ভেদাভেদ ভুলে সবাইকে নৌকার পক্ষে কাজ করা জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। বৃহস্পতিবার দুপুরে যশোরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক বর্ধিত সভায় তিনি নেতাকর্মীদের প্রতি তিনি এ আহ্বান জানান।

এসময় তিনি বলেন, ‘কাকে মনোনয়ন দেয়া হলো, কাকে দেয়া হলোনা। তা না দেখে সবাইকে নৌকার জন্য কাজ করতে হবে। সবাইকে কাধে কাধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে ভাসিয়ে রাখতে হবে। নৌকা ডুবে গেলে কেউ ছাড় পাবেন না। সবাই ডুবে যাবেন।’

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, যশোর-১ আসনের বর্তমান সাংসদ একাদশ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শেখ আফিল উদ্দিন, যশোর-২ আসনের নৌকার প্রার্থী মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর-৫ আসনের সংসদ সদস্য স্বপন কুমার প্রমুখ।

আলোকিত প্রতিদিন/০৬ ডিসেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন