গাজীপুরে কাভার্ড ভ্যানের সাথে পিকআপের ধাক্কায় নিহত ১, আহত ২

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের বানিয়ারচালা এলকায় কাভার্ড ভ্যানের পেছনে পিকআপের ধাক্কায় পিকআপ চালক সোহাগ মিয়া (২৯) নিহত হয়েছে। এসময় পিকআপের সহযোগী (হেলপার) আপেল ও ফারুক গুরুতর আহত হয়। মঙ্গলবার সকাল ৬ টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সদর উপজেলার বানিয়ারচালা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চালক সোহাগ শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের দক্ষিণ আবদার গ্রামের আবুল কাশেমের ছেলে। আহত আপেল (২৮) একই উপজেলার কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর গ্রামের ফজলুল মোড়লের ছেলে এবং ফারুক (২৬) নেত্রকোনার কলমাকান্দা উপজেলার বটতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে। আহতদরেকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন নিহতের ভাই ফারুক মিয়ার বরাত দিয়ে জানান, সোমবার দিবাগত রাতে ময়মনসিংহের ফুলবাড়ীয়া থেকে মুরগি বহন করে ঢাকার ক্যান্টনমেন্ট এলাকার উদ্দেশ্যে রওনা হয়। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বানিয়ারচালা বাজারে সামনে থাকা কাভার্ড ভ্যানের সাথে ধাক্কা লাগে। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই চালক সোহাগ নিহত হয়। পাশে থাকা দুই সহযোগী (হেলপার) গুরুতর আহত হয়। কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ বিনা ময়না তদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আলোকিত প্রতিদিন/২০ নভেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন