গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৪

গাইবান্ধা সংবাদদাতা:  গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় শাহিন নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। রোববার রাতে রংপুর-ঢাকা মহাসড়কের সাহাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহীন উপজেলার ধাপেরহাট ইউনিয়নের পালানপাড়া গ্রামের আনছার প্রামাণিক ওরফে আমসের মেম্বারের ছেলে।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবদুর রশীদ জানান, ঢাকা-রংপুর মহাসড়কের ধাপেরহাটের সাহাপাড়া এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ট্রাকের চালক শাহিন ও সোহেল মিয়াসহ ৫ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর আহত শাহিনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

অপরদিকে, গাইবান্ধার সুন্দরগঞ্জে জান্নাত পরিবহন নামে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে অন্তত ১০ যাত্রী গুরুতর আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। রোববার রাত ৯টার দিকে উপজেলার রামজীবন ইউনিয়নের ডোমেরহাট (গাবেরতল) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধারে কাজ শুরু করে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এ খবর লেখা পর্যন্ত কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি। সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা এসএম আব্দুস সোবহান বিষয়টি নিশ্চিত করেছেন।

আলোকিত প্রতিদিন/১৯ নভেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন