ইউটিউবে কুমার বিশ্বজিতের অনবদ্য এক গান

বিনোদন ডেস্ক: কুমার বিম্বাজিৎ ইউটিউব বা ফেসবুকের কমেন্ট বক্স, প্রতি জায়গায় ‘বলতে পারিনি’ শিরোনামের গান নিয়ে বেশ প্রশংসা। কারও মতে এটা ‘সুপার সং’, কেউবা বাহবা দিয়েছেন ‘অনবদ্য’ বলে। চিরসবুজ গায়ক কুমার বিশ্বজিতের গাওয়া নতুন এ গানটি নিয়ে এমনই স্তুতি পাওয়া গেল এ মাধ্যমগুলোতে।

‘বলতে পারিনি’ এখন ‘রবিস্ক্রিনের টপ ২০’-এর শীর্ষস্থানে। আর গতকাল (১৮ নভেম্বর) সবার জন্য উন্মুক্ত করা হয়েছে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে। এরপরই এভাবেই অনেকে প্রশংসা করেছেন। গানটিতে মডেল হয়েছেন লাক্স সুপারস্টার মীম মানতাসা, ফারহান খান রিও। এর কথা, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুণ মুন্সী। বিরহের এ গানের দৃশ্যধারণেও ছিল বেশ যত্ন। ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত নাসির।

এদিকে ‘বলতে পারিনি’ নিয়ে ১৮ নভেম্বর সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে গানের নেপথ্য কাহিনি বলেছেন কুমার বিশ্বজিৎ। শিল্পীর সঙ্গে উপস্থিত ছিলেন মুন্সী, নির্মাতা সৈকত নাসির, মীম মানতাসা, ফারহান খান রিও ও বাংলাঢোলের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক। কুমার বিশ্বজিৎ বলেন, ‘জীবনের অর্ধেকের বেশি সময় দিয়েছি আপনাদের জন্য। মাঝে মধ্যে সার্থক হয়েছি, কখনো কখনো ব্যর্থ হয়েছি। আশা করি, গানটি আপনাদের ভালো লাগবে। ‘

আলোকিত প্রতিদিন/১৯ নভেম্বর/এমকে

ফেসবুক থেকে মন্তব্য করুন