আজও স্কাইপিতে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক রহমান

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের দ্বিতীয় দিনের মতো সাক্ষাৎকার শুরু হয়েছে। সোমবার (১৯ নভেম্বর) সকাল ১০টায় বিএনপির চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হচ্ছে। জানা গেছে, সাক্ষাৎকার অনুষ্ঠানে লন্ডন থেকে স্কাইপিতে আজও যুক্ত হয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং- এর সদস্য শামসুদ্দিন দিদার বলেন, ‘আজকে বরিশাল বিভাগের ছয় জেলার ২১টি সংসদীয় আসন এবং খুলনা বিভাগের ১০ জেলার ৩৬টি আসনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হচ্ছে।’ জানা গেছে, বিএনপির মনোনয়ন বোর্ডে দলের স্থায়ী কমিটির পাশাপাশি, লন্ডনে থেকে স্কাইপিতে আজও যুক্ত হয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তবে এবিষয়ে জানতে চাইলে শামসুদ্দিন দিদার বলেন, ‘আমি এ বিষয়ে আমি কিছু জানি না ।’

এদিকে, দুপুরে বরিশাল-৪ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে স্কাইপিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লন্ডনে অবস্থানরত তারেক রহমানকে সাক্ষাৎকার দেওয়ার কথা নিশ্চিত করেছেন ছাত্রদল সভাপতি রাজিব আহসান। সাক্ষাৎকার দেওয়া শেষে গুলশানের কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, সোমবার বরিশালের ২১ আসনের বিপরীতে ১৭৮ জন এবং খুলনার ৩৬ আসনের বিপরীতে প্রায় ৩০০ জনের সাক্ষাৎকার গ্রহণ করা হবে বলেও জানানো হয়েছে। এরই অংশ হিসেবে সকাল ১০টায় বরিশাল-১ আসনের মনোনয়ন প্রত্যাশীদের দিয়ে শুরু হয় সাক্ষাৎকার প্রক্রিয়া।

এর আগে, রবিবার (১৮ নভেম্বর) প্রথম দিনে রংপুর বিভাগের ৩৩ আসনে ১৫৮ জন, রাজশাহী বিভাগের ৪১ আসনে ৩৬৮ জন মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপির মনোনয়ন বোর্ড। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে ৪ হাজার ৫৮০ জন মনোনয়ন প্রত্যাশী বিএনপির ফরম সংগ্রহ করেছেন।

আলোকিত প্রতিদিন/১৯ নভেম্বর/এমকে

ফেসবুক থেকে মন্তব্য করুন