সাভার পৌর সভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের যৌথসভা অনুষ্ঠিত

সাভার প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাভার পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উদ্যোগে যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে ৮নং ওয়ার্ড রাজাশন এলাকায় আওয়ামীলীগের যৌথসভায় হাজী মারফত আলী মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ালীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র ৮ নং ওয়ার্ড কমিশনার হাজী সেলিম মিয়া।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন পালোয়ান,পৌর আওয়ামীলীগের  অন্যতম সাংগঠনিক সম্পাদক আলী আহম্মেদ পালোয়ান,৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসেন,পৌর ছাএলীগের সভাপতি আতাউর রহমান অভি,পৌর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ মিয়া,সাভার পৌর যুবলীগ নেতা সোহরাব মন্ডলসহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথি বক্তব্যে বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী ঢাকা ১৯ আসনে যাকে নৌকা প্রতিকে মনোনয়ন দিবেন তার পক্ষে সবাই মিলে এক যোগে কাজ করবো।তিনি আরও বলেন দেশে শান্তি শৃঙ্খলা ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা প্রতিকের বিকল্প নেই বলে মন্তব্য করেন।
আলোকিত প্রতিদিন/১৭ নভেম্বর/আরএ
ফেসবুক থেকে মন্তব্য করুন