শ্রীপুর উপজেলায় সাংবাদিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরে শ্রীপুর উপজেলায় সাংবাদিক সমিতির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় সমিতির অস্থায়ী কার্যালয়ে (বনলতা সুপার মার্কেটের দ্বিতীয় তলা) এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে সংগঠনের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান বিগত সভার কার্যবিবরণী পাঠ করেন। কার্যবিবরণীতে সহ-সভাপতির পদ শূণ্য ঘোষণা করা হয়। উক্ত কার্যবিবরণী সকল সদস্যের সম্মতিক্রমে সভাপতি অনুমোদন করেন।

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তর’র শ্রীপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশর খবর’র গাজীপুর সদর প্রতিনিধি মোতাহার হোসেন খানের পরিচালনায় সভায় আকস্মিক উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক অ্যাডভোকেট হারন-অর রশীদ ফরিদ।

বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা ও শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ (ডেইলী স্টার), আলমগীর হোসেন (আলোকিত প্রতিদিন), কাজী আকতার হোসেন (ভোরের ডাক), মাহবুবুর রহমান আকন্দ (বাংলাদেশ প্রতিদিন), শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নব নির্বাচিত সহ-সভাপতি তাজুল ইসলাম সানি (একুশে সংবাদ), যুগ্ন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (বর্তমান), সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক (ভোরের দর্পণ), কোষাধ্যক্ষ সাইফুল আলম সুমন (আমার বার্তা), নব নির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীনূর আলম (দিন প্রতিদিন), কার্যনির্বাহী সদস্য আনিছুর রহমান শামীম (সময়ের আলো), দৈনিক এস এম জহিরুল ইসলাম (প্রথম বেলা) ও শাহাদাত হোসেন সাদেক (সবুজ নিশান) প্রমুখ।

উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে সহ-সভাপতি এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে চারজন প্রতিদ্বন্দিতার মাঝে গোপন ব্যালটের মাধ্যমে দুইজন নির্বাচিত হোন। তারা তাজুল ইসলাম সানি ও শাহীনূর আলম। সভা শেষে শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির উপদেষ্টা আলমগীর হোসেন নব নির্বাচিত তাজুল ইসলাম সানি ও শাহীনূর আলমের নাম ঘোষনা করেন।

আলোকিত প্রতিদিন/১৭ নভেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন