শিশুর জীবন বাঁচাতে প্রাণ গেল নিজের

যশোর প্রতিনিধি: একটি শিশুকে রাস্তা পার করে দেয়ার সময় দ্রুতগামী প্রাইভেট কারের চাপায় প্রান গেল হোসেন আলী (২৫) নামে এক যুবকের । ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া সাতমাইল এলাকায়। নিহত হোসেন আলী শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল গ্রামের লুৎফর ঢালীর ছেলে।

স্থানীয়রা জানায়, প্রতিদিনের ন্যায় হোসেন আলী যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া সাতমাইল মেইন রোডে নছিমন করিমন চলাচল বাবদ পুলিশের দরুন ১০-২০ টাকা হারে চাঁদা তুলছিলো। শুক্রবার সন্ধ্যায় একটি নছিমন চালকের কাছ থেকে টাকা নেওয়ার সময় সে দেখতে পায় একটি শিশু একা রাস্তা পার হচ্ছে, এসময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সামনেই শিশুটিকে পড়তে দেখে হোসেন আলী দ্রুত শিশুটির হাতধরে রাস্তা পার করে দিতে গেলে নিজেই প্রাইভেট কারের নিচে চাপাপড়ে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তার মাঝেই মারা যায় হোসেন আলী। হোসেন আলীর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহতের বাড়ীতে এখনো চলছে শোকের মাতম। পরিবারের আর্তনাদে ভারী হয়ে উঠেছে আকাশ-বাসাত। হোসেন আলীকে এক নজর দেখতে শতশত লোক ভীড় করছে তার বাড়িতে।

আলোকিত প্রতিদিন/১৭ নভেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন