যশোরের শার্শার উলাশীতে বোমা হামলায় যুবলীগ নেতাসহ ৩ জন আহত

যশোর প্রতিনিধি :  যশোরের শার্শার উলাশী নীলকুঠি ফ্যামিলি পার্কের সন্নিকটে যুবলীগ নেতা পিপুলের উপর গত শুক্রবার রাত সাড়ে ৯টায় অতর্কিত বোমা হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। হামলায় ভ্যানচালকসহ তিনজন আহত হয়েছে।  পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উলাশীর মির্জাপুর থেকে বাড়ী ফেরার সময় উলাশী নীলকুঠি ফ্যামিলি পার্কের পাশে মির্জাপুর ঈদগাহের নিকট পৌছালে একদল দূর্বৃত্ত তাদের আরোহিত ভ্যানগাড়ি লক্ষ্য করে দুটি হাত বোমা নিক্ষেপ করে। এ সময় উলাশী গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে যুবলীগ নেতা শরিফুল ইসলাম পিপুল (৪২), তার সঙ্গী সাইদুল ইসলামের ছেলে আব্দুল ওহাব (৩৫) ও ভ্যান চালক নির্বাসখোলা গ্রামের ইমান আলীর ছেলে আবুল কাশেম (৪৮) গুরুতর আহত হয়।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে বোমা হামলা চালানো হয়েছে বলে জানান স্থানীয় ইউপি মেম্বর মিলন হোসেন।

শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, ঘটনা শোনার সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত প্রতিদিন/১৭ নভেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন