বিয়ের আগে প্রিয়াঙ্কাকে দুঃসংবাদ দিলেন নিক

বিনোদন ডেস্ক: আগামী ২ ডিসেম্বর বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাস। বিয়ের আগে ‘ব্যাচেলর্স পার্টি’ শুরু করে দিয়েছেন হবু বর ও কনে। এর আগে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসভবনে হয়ে গেছে রোকার অনুষ্ঠান।

সব মিলিয়ে বিয়ের তোড়জোর শুরু হয়েছে। ইতিমধ্যেই বিয়ের সাজে সেজে উঠছে উমেদ ভবনও। কিন্তু এর আগেই একটি খবর জানালেন নিক। শেয়ার করলেন তার জীবনের একটি তথ্য। নিক ইনস্টাগ্রামে তার ছোটবেলার একটি ছবির সঙ্গে শেয়ার করে লিখেছেন যে, যখন তার বয়স ১৩ বছর তখন তিনি নাকি টাইপ ওয়ান ডায়াবেটিসে আক্রান্ত হয়েছিলেন। জানা গেছে, ১৩ বছর বয়সে তার রক্তে শর্করার মাত্রা বেড়ে ৭০০তে উঠে গিয়েছিল। যেখানে একজন সুস্থ মানুষের সুগার লেভেল ৭০ থেকে ১২০ এর মধ্যে। যার ফলে ওই সময় তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। নিক জানিয়েছেন, একমাত্র নিয়মতান্ত্রিক জীবনযাপনই তাকে ভালোভাবে বাঁচিয়ে রেখেছে।

সঙ্গে এখনকার একটি ছবি পোস্ট করে নিক লেখেন, এখন আমি সুস্থ ও স্বাভাবিক। আর তার এই সুস্থ ও স্বাভাবিক থাকার পিছনে মূল কারণ হল নিয়মিত একটি সুস্থ ও স্বাভাবিক জীবনযাপনের মধ্য দিয়ে যাওয়া। কিন্তু একা এটা সম্ভব হত না যদি তার পরিবারের প্রতিটি সদস্য এবং তার ভালোবাসার মানুষটা তার খেয়াল না রাখতো।

আর এই পোস্টটি দেওয়ার পর চুপ করে থাকেননি নিকের হবু স্ত্রী প্রিয়াঙ্কাও। তিনি ওই পোস্টের নিচে লেখেন, তোমার বিষয়ে সব কিছুই আমার কাছে বিশেষ।

আলোকিত প্রতিদিন/১৭ নভেম্বর/এমকে

ফেসবুক থেকে মন্তব্য করুন