চোর শাসিয়ে গেলো মালিককে

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের কদমতলী এলাকায় মোবাইল ও টাকা চুরির ঘটনা স্বীকার করে সালিশীতেই মালিককে প্রাণনাশের হুমকি দিয়েছে চোর নজরুল ইসলাম (৩৫)। সে ওই এলাকার মৃত আফতাব উদ্দিনের ছেলে। এ ঘটনায় শনিবার মোবাইল মালিক বাদি হয়ে থানার লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা জামপুর ইউনিয়নের কদমতলী এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে আসিফ নামে এক কিশোরের ঘর থেকে একটি মোবাইল ও ১ লক্ষ ৩ হাজার টাকা চুরি হয়ে যায়। তিন মাস আগে চুরি হয়ে যাওয়া এই মোবাইল গত ১০ নভেম্বর এলাকার শফির ছেলে রাইসুলের হাতে দেখতে পায় আসিফ। ঘটনার এক পর্যায়ে রাইসুলের বাবা শফি আসিফকে জানান, মোবাইল ফোনটি কদমতলী এলাকার মৃত আফতাব উদ্দিনের ছেলে নজরুল ইসলামের কাছ থেকে কেনা।

এ ঘটনায় গত শুক্রবার সন্ধ্যায় কদমতলী এলাকায় মোবাইল ফোন চোর নজরুল ইসলামের ভাই মিয়া আব্দুল বাতেনের বাড়িতে সালিশ বসে। সালিশে চোর নজরুল মোবাইল ফোন চুরির ঘটনা স্বীকার করে। এসময় টাকা ফেরত চাইলে আসিফকে সালিশে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গদের সামনে মারধর করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম পিপিএম জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত প্রতিদিন/১৭ নভেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন