ভালুকায় অটোরিক্সা-পিকআপ ত্রিমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৫

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অটোরিক্সা-পিকাআপের ত্রিমুখি সংর্ঘষে শিশুসহ ২জন নিহত ও ৫জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে পৌরসভার খীরু নদীর ব্রীজের উপর এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভালুকা বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটো রিক্সা ঢাকামুখী যাওয়ার সময় খিরু নদীর ব্রীজের ওপর আসলে ভালুকাগামী একটি পিকআপ পেছন থেকে অটো রিক্সাকে ধাক্কা দেয়। ধাক্কা লেগে অটোরিক্সাটি বিপরীত দিক থেকে আসা অপর একটি রিক্সাকে ধাক্কা দিলে ত্রিমুখি সংঘষের ঘটনা ঘটে। এতে ৭জন আহত হয়।

আহতদেরকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর অটোরিক্সার চালক আব্দুল হেকিম (৫৫) ও রাব্বী (১০) নামে এক শিশু মারা যান। নিহত আব্দুল হেকিম উপজেলার মল্লিকবাড়ি গ্রামে মৃত আব্দুর রহমানের ছেলে। রাব্বী ভালুকা পৌরসভার ৮নং ওয়ার্ডে বাসিন্দা সোহেল মিয়ার ছেলে।

দুর্ঘটনায় আহতরা হলেন নিহত রাব্বীর বাবা সোহেল (৩০), তার মা দোলেনা আক্তার (২৫), দিনাজপুর জেলার নরেশ কুমারের ছেলে চঞ্চল কুমার(৩২), গফরগাঁও উপজেলার ইন্তাজ আলীর ছেলে নবী হোসেন (৪০), উপজেলার বাশিল গ্রামের কামরুল হোসেনের স্ত্রী হালিমা আক্তার ও হবিরবাড়ি গ্রামের হারুন মিয়ার মেয়ে হাবীবা আক্তার(১২)।

আলোকিত প্রতিদিন/১৬নভেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন