সিয়াম-পূজা নতুন জুটি

বিনোদন ডেস্ক: ছবিতে সিয়ামের সঙ্গে পূজা চেরির রোমান্স বেশ উপভোগ করেছেন দর্শক। তাই তো পরিচালক রায়হান রাফি তাঁর নতুন ছবি দহনও নির্মাণ করলেন সিয়াম-পূজাকে নিয়ে। দর্শক পেলো নতুন জুটি।

বাংলা ছবিতে জুটিপ্রথা নতুন নয়। এই তো কিছুদিন আগে পর্যন্ত শাকিব খান-অপু বিশ্বাস জুটি টানা দেড় যুগ ঢাকাই ছবির জগৎ এককভাবে শাসন করে গেছে। কিন্তু এরপর আর কোনো নতুন জুটি সেভাবে গড়ে ওঠেনি। দীর্ঘদিন পর আচমকা দেখা গেল নতুন দুটি মুখ—সিয়াম আহমেদ ও পূজা চেরি।

সিয়াম সেই অর্থে নতুন নন, নাটকের বেশ ব্যস্ত তারকা ছিলেন তিনি। মাঝে পড়াশোনার জন্য গেছেন দেশের বাইরে। ফিরে এসে আবার অভিনয়। বড় পর্দায় এসে প্রথম ছবি পোড়ামন ২ দিয়েই বাজিমাত করেন সিয়াম। এ রকম নজির খুব একটা নেই। জাজ মাল্টিমিডিয়া বলছে, ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ছবিটি আড়াই মাস ধরে সারা দেশে চলেছে।

সিয়ামের কাছে জানতে চাই, সবাই যে নতুন জুটি বলছে, কেমন লাগছে? সিয়াম হেসে বললেন, ‘দর্শকেরাই আমাদের নতুন জুটি হিসেবে মেনে নিয়েছেন। হল থেকে বেরিয়ে তাঁদের বলতে শুনেছি, “এভাবেও একটি ছেলে ও মেয়ের ভালোবাসা হয়!” সত্যি বলতে কি, পোড়ামন ২ ছবিতে দর্শক পরী ও সুজনকে একাকার করে ফেলেছেন।’ তারপরেই সিয়াম সিরিয়াস ‘এটা আমাদের জন্য আশীর্বাদ। তবে দায়িত্বটা বেড়ে গেল।’

পূজাও বলেন, ‘প্রথম ছবিতে আমাদের দুজনকে দর্শক পছন্দ করেছেন। তাই দহন ছবিটি করার সুযোগ পেয়েছি আমরা।’ দহন নিয়ে সিয়াম বলেন, ‘এটিও ভালোবাসার ছবি। তবে গল্প ভিন্ন। এই ছবিতে দেশের প্রতি ভালোবাসাও উঠে এসেছে। আমরা দুজন শতভাগ কাজ দেওয়ার চেষ্টা করেছি। আমার বিশ্বাস, দহন মুক্তির পর আমাকে আর পূজাকে নিয়ে দর্শকের আগ্রহ আরও বাড়বে।’

পোড়ামন ২ ও দহন ছবির পরিচালক রায়হান রাফির বিশ্বাস, সিয়াম ও পূজাকে ঠিকভাবে ব্যবহার করতে পারলে লম্বা সময় ধরে তাঁরা জুটি হিসেবে টিকে থাকতে পারবেন।

আলোকিত প্রতিদিন/১৫ নভেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন