সাভার উপজেলা শ্রমিক লীগের নৌকা প্রতীকে ব্যাপক প্রচারণা

আলী হোসেন, সাভার: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রাজধানীর অদূরে সাভারে নৌকা প্রতীকে ব্যাপক প্রচারণা কার্যক্রম চালাচ্ছে সাভার উপজেলা শ্রমিক লীগ। নভেম্বরের শুরু থেকেই লিফলেট বিতরণ করে গণসংযোগ কার্যক্রম চালাচ্ছে তারা। জনগণের মাঝে ছড়িয়ে দিচ্ছে সরকারের উন্নয়নের বার্তা। আহ্বান জানাচ্ছে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার।

সাভার উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক শওকত হোসেনের নেতৃত্বে চলছে এসকল কার্যক্রম। প্রচারণার মাত্রা ত্বরান্বিত করতে নানা ধরণের উদ্যোগ নিচ্ছেন তিনি। উঠান বৈঠক, ছোটো খাটো সমাবেশ, সড়কে বিভিন্ন যানবাহনে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চালানোর মাধ্যমে বর্তমান সরকার উন্নয়ন সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন।

শওকত হোসেন বলেন, ‘আর মাত্র কয়েকদিন পরেই নির্বাচন। বর্তমান সরকারের বদৌলতে দেশের সর্বত্র আজ উন্নয়নের জোয়ার। এই জোয়ারকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারো নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। আর এ লক্ষ্য নিয়েই সাভার উপজেলা শ্রমিক লীগ কাজ করে যাচ্ছে। জনগণের দ্বারে দ্বারে গিয়ে নৌকার উন্নয়ন গাথা প্রচার করা হচ্ছে।’

আলোকিত প্রতিদিন/১০নভেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন