টেলিভিশনে আবার ‘খোলামত’ নিয়ে সাংবাদিক মানিক

নিজস্ব প্রতিবেদক: নতুন খবর নিয়ে হাজির হলেন জীবনমুখী সঙ্গীতশিল্পী ও সাংবাদিক আমিরুল মোমেনীন মানিক। তারুণ্যদীপ্ত এ কীর্তিমানের গ্রন্থনা, উপস্থাপনা ও পরিকল্পনা আগামী ৭ ই নভেম্বর থেকে এশিয়ান টিভিতে শুরু হচ্ছে সমাজ পরিবর্তনের ইতিবাচক দিক নিয়ে বিশেষ টক-শো ‘খোলামত’। প্রতি বুধবার সন্ধ্যা ৭টায় এবং বৃহস্পতিবার সকাল ১০টায় প্রচারিত হবে এটি। গতানুগতিক রাজনৈতিক বাগড়ম্বতার বিপরীতে সমাজের কল্যাণে সুনির্দিষ্টভাবে সমাধানের পথ বাতলে দেবেন আলোচকরা।

প্রথম পর্বে ‘গণতন্ত্রের সৌন্দর্য’ বিষয়ে বলবেন বঙ্গবন্ধু অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন ও রাজনীতিক কমরেড সাইফুল হক। চেঞ্জ টিভি’র তত্ত্বাবধানে সুপার স্টার গ্রুপ নিবেদিত ‘খোলামত’ এর কো-স্পন্সর ইনফিনিটি মেগামল। টক-শো’তে যে কেউ মন্তব্য, মতামত বা পরামর্শ উপস্থাপন করতে পারবেন চেঞ্জ টিভি’র ফেসবুক পেইজে গিয়ে। এখানেইন শেষ নয়- প্রতি মাসের শেষ সপ্তাহে সেরা মন্তব্যদাতাকে ডাকা হবে অনুষ্ঠানে। খোলমত প্রযোজনা করছেন প্রসূন বড়ুয়া। সার্বিক নির্দেশনায় রয়েছেন তানভীর তন্ময় ও বাবুল আক্তার।

খোলমত প্রসঙ্গে এশিয়ান টিভি’র ডেপুটি হেড অব প্রোগ্রাম তানভীর তন্ময় গণমাধ্যমকে বলেন, এটি একটি ব্যতিক্রমী টক-শো, আলোচনায় অংশগ্রহণকারী বক্তাদের পরামর্শ ও মতামতের মধ্য দিয়ে সমাজের নেতিবাচক নানা বিষয়কে দূর করতে শক্তিশালী জনমত তৈরী হবে।

অনুষ্ঠানের সঞ্চালক আমিরুল মোমেনীন মানিক কয়েকটি গণমাধ্যমের গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালনের পর সম্প্রতি চেঞ্জ টিভি’র প্রধান বার্তা সম্পাদক-সিএনই হিসেবে যুক্ত হয়েছেন। প্রখ্যাত ইতিহাসবি অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেনের নেতৃত্বে চ্যানেলটি প্রথমে ভিডিও পোর্টাল হিসেবে, পরবর্তিতে স্যাটেলাইটে সম্প্রচার শুরু করবে বলে জানিয়েছে চেঞ্জ টিভির বিশেষ  সূত্র ।

 

আলোকিত প্রতিদিন/০৬ নভেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন