সাংবাদিক গোলাম রসুল পারভেজ নিখোঁজ

বাবাকে ফিরে পেতে আকুতি সন্তান রাতুলের

নিজস্ব প্রতিবেদক: দৈনিক আলোকিত প্রতিদিনের বিশেষ প্রতিবেদক গোলাম রসুল পারভেজকে খুঁজে পাওয়া যাচ্ছে না। গত বৃহস্পতিবার (০১/১১/২০১৮) আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি নিখোঁজ হন বলে পরিবারের দাবি। এ বিষয়ে রাজধানীর শেরে বাংলা থানায় গতকাল শনিবার একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। যার নম্বর ১৬৩।

পারিবারিক সূত্রে জানা যায়, ফার্মগেট ইন্দিরা রোড থেকে ডিবির পরিচয়ে সাদা পোশাকধারী কিছু লোক বৃহস্পতিবার সন্ধ্যায় গোলাম রসুল পারভেজকে তুলে নিয়েছে। এ সংবাদ জানতে পেরে পারভেজকে তার পরিবার খোঁজ করতে শুরু করে। মিন্টু রোডের ডিবি অফিসে যোগাযোগ করে সদুত্তর না পেলে শেরে বাংলা থানা ও পরে তেজগাঁও থানায় খোঁজ নেন তারা। কিন্তু সেখান থেকেও কিছু জানাতে পারেননি। এরপর বিভিন্ন আত্মীয়-স্বজন, হাসপাতালেও খোঁজ নেন। কিন্তু সেখান থেকেও তার কোনো খোঁজ মেলেনি।

পারভেজের নিখোঁজের খবর পেয়ে তার সহধর্মিনী ও পরিবারবর্গ কান্নায় ভেঙে পড়েন। কান্নায় ভেঙে পড়া জেএসসি পরীক্ষার্থী সন্তান রাতুল বলেন, ‘বাবাকে চাই। কে বা কারা বাবাকে তুলে নিয়েছে তার কিছুই জানি না। আমি আমার বাবাকে চাই।’ রাতুল জানান, ‘শুধু শুনেছি- ডিবি পরিচয়ে কয়েজন তাকে তুলে নিয়ে গেছে। এরপর থেকে তার কোনো খোঁজই পাওয়া যাচ্ছে না। পুলিশ আঙ্কেলরাও কিছু বলছেন না। আমি আমার বাবাকে চাই।’

এদিকে জিডি থেকে জানা যায়, পারভেজ নিখোঁজের আগে সন্ধ্যায় দৈনিক আলোকিত প্রতিদিনের কার্যালয়ের নিচ তলায় তার ব্যক্তিগত মোটর সাইকেল (নোয়াখালী- ল, ১১-০৩৯৯) রাখেন। এসময় আলোকিত প্রতিদিনের ক্রাইম রিপোর্টার আলমগীর হোসেন তাকে দেখেন। তারপর তিনি চা খেতে বের হন। এরপর থেকে তার কোন খোঁজ মেলেনি। রাতেও তিনি বাসায় যাননি। মাঝে মাঝে তার মোবাইল ফোন খোলা থাকলেও কেউ তা রিসিভ করেনি।

 

 

আলোকিত প্রতিদিন/ ৩ নভেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন