অর্জুন কাপুরকে কোনও মেয়ে বিয়ে করবে না এমন কথায় তোলপাড় শুরু বলিউডে

বিনোদন ডেস্ক: ‘তুমি যদি সেলেব্রিটির ছেলে না হতে তোমার দিকে কেউ ঘুরেও তাকাত না। তোমার মধ্যে সেলেব্রিটি সুলভ কোনও ব্যাপারই নেই। দেখতেও অতি সাধারণ। পরিণীতি চোপড়া তো দূরের কথা, তোমায় কোনও সাধারণ মেয়েও কোনও দিন জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করবে না।’

একজন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীর এরকম কমেন্টেই তোলপাড় শুরু হয়েছে বলিউডে। অভিনেতা অর্জুন কাপুরকে সরাসরি এই কথা লিখেছেন এক ব্যক্তি।

যশরাজের ফিল্মসের হাত ধরে বলিউডে এসেছিল ‘ইশকজাদে’ জুটি। যার পর থেকেই দর্শকের ফেভারিট অনস্ক্রিন কাপল হিসেবে অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়ার নাম তালিকায় উঠে আসে৷ দর্শকের পাশাপাশি অর্জুনের দাদিরও পছন্দ পরিণীতিকে।

কেবল পছন্দই নয়, পরিণীতিকেই, অর্জুনের যোগ্য স্ত্রী হিসেবে দেখেন তিনি। সম্প্রতি তাদের আসন্ন ছবি ‘নমস্তে ইংল্যান্ড’র প্রচারে অর্জুন এ কথা জানিয়েছেন। তিনি জানান, ছবির ট্রেলার দেখার পর আমার দাদিমা আমায় বললেন যে আজ পর্যন্ত আমি যে কজন অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করেছি তাদের মধ্যে পরিণীতির পাশেই আমাকে সবচেয়ে ভালো লাগে। এমনকি তার এও মনে হয় যে ব্যক্তিগত জীবনেও পরিণীতি আমার যোগ্য স্ত্রী।

এই কথার পরিপ্রেক্ষিতেই সেই ওই ব্যক্তির এই কথাটি অর্জুনকে বলেছেন। অবশ্য অর্জুনও এতে দমে যাওয়ার মানুষ নন। ট্রোল, কটাক্ষ সবকিছুর যোগ্য জবাব দিতে জানেন অভিনেতা।

তিনি সেই ব্যক্তির ট্যুইটের জবাবে লিখেছেন, স্যার, আমি সাধারণ না অসাধারণ সেই সিদ্ধান্ত আপনার নয়। সিদ্ধান্তটা একান্তই আমার। আর কোন নারী আমায় জীবনসঙ্গী হিসেবে বাছবে কি না বাছবে, তার উপরে একজন পুরুষের জীবন তৈরি হয় না। পুরো ব্যপারটাই সভ্যতা, ভদ্রতা, ভালো মানুষ হওয়ার উপর নির্ভর করে।

অর্জুনের জবাবের পরেই তার ভক্তরা ওই ব্যক্তিকে উল্টে কটাক্ষ করে বলতে শুরু করে, অর্জুন যথেষ্ঠ ভদ্র যে আপনাকে এভাবে শান্ত হয়ে উত্তর দিয়েছেন। অন্য কেউ অর্জুনের জায়গায় হলে আপনাকে ভালোই অপমানিত হতে হতো। তারপরই সেই ব্যক্তি নিজের ট্যুইট ডিলিট করে দেয়।

 

আলোকিত প্রতিদিন/২৪ সেপ্টেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন