রিয়াল মাদ্রিদের ঘাম ঝরিয়েই হারলো এস্পানিওল

ক্রীড়া ডেস্ক: ঘরের মাঠে এস্পানিওলকে হারিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ। যদিও দ্বিতীয় দল বার্সেলোনার চেয়ে এক ম্যাচ বেশি খেলেছে তারা। গতরাতের ম্যাচে এস্পানিওলের কাছ থেকে পুরো তিন পয়েন্ট আদায় করতে যথেষ্ঠ ঘামও ঝরাতে হয়েছে হুলেন লোপেতেগির শিষ্যদের।

বলের দখলে এগিয়ে থাকলেও প্রতিপক্ষের ডিবক্সে সুবিধা করতে পারছিলো না রিয়াল মাদ্রিদ। উল্টো প্রতি আক্রমণে রিয়ালের রক্ষণভাগের দুর্বলতায় ফুটে উঠছিলো। ম্যাচের ৩৫তম মিনিটে সহজ সুযোগ হাতছাড়া করেন এস্পানিওলের আক্রমণভাগের খেলোয়াড় এর্নান পেরেস। এছাড়াও রিয়ালের গোলবারে লেগে ঘুরে এসেছে একটি বল।

রিয়ালের পক্ষে জয়সূচক গোলটি করেছেন অ্যাসেনসিও। করিম বেনজেমাকে লক্ষ্য করে বল বাড়ান লুকা মদ্রিচ। বলটি প্রতিপক্ষের খেলোয়াড়ের পায়ে লেগে সৌভাগ্যবশত গিয়ে পড়ে অ্যাসেনসিওর সামনে। রিয়াল মাদ্রিদ তারকা কোনো ভুল না করেই কোনাকুনি শটে প্রতিপক্ষে জালে জড়িয়ে দেন বলটি। এই গোলেই পুরো তিন পয়েন্ট নিশ্চিত হয় রিয়াল মাদ্রিদের।

৫ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। ৪ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে বার্সেলোনা।

আলোকিত প্রতিদিন/২৩ সেপ্টেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন