ছোট্ট বন্ধুর কান ধরে টান দিলেন প্রধানমন্ত্রী মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৮ বছর পূর্ণ হয়েছে গত সোমবার। জন্মদিনের দিনটা বারানসিতে কাটিয়েছেন মোদি। সেদিন কিছুটা সময় শিশুদের সঙ্গে কাটান তিনি। আর সেই ছবি অনলাইনে পোস্ট করার পরই শুরু হয়েছে আলোচনা।

গত ফেব্রুয়ারিতে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর ভারত সফর করেছিলেন। তখন ট্রুডোর ৯ বছরের মেয়ের কান ধরে টেনে মজা করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী।  ভারতীয় সংবাদমাধ্যম  প্রতিবেদনে বলা হয়েছে, জন্মদিনে প্রধানমন্ত্রী মোদি শিশুদের সঙ্গে বেশি কিছুটা সময় কাটান। এ সময় তিনি শিশুদের সঙ্গে খুনসুটিতে মেতে ওঠেন, খেলেনও কিছুক্ষণ। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওই দিনের কিছু ছবি দিয়েছেন নরেন্দ্র মোদি। তাতে দেখা গেছে, হাসিমুখে এক ছেলের কান ধরে টানছেন ভারতের প্রধানমন্ত্রী, আর তাঁর দিকে তাকিয়ে আছে আরেক মেয়ে। নরেন্দ্র মোদি অনলাইনে পোস্ট করা ছবির ক্যাপশন দিয়েছেন, ‘আমার তরুণ বন্ধুরা এবং আমি’।

তবে শিশুদের কান ধরে টানার এই ঘটনা মোদির জন্য প্রথম নয়। ২০১৬ সালে বলিউড তারকা অক্ষয় কুমারের ছেলের সঙ্গে এভাবে মজা করেছেন তিনি।  ছবি শেয়ারের অ্যাপ্লিকেশন ইনস্টাগ্রামে আজ শুক্রবার ছবিগুলো পোস্ট করেছেন মোদি। বারানসিতে মোট দুদিন কাটান তিনি। এরই মধ্যে ছবিগুলোতে প্রায় ৫ লাখ লাইক পড়েছে, প্রতিক্রিয়া

জানিয়েছেন আরও অনেকে। তবে শিশুদের কান ধরে টানার এই ঘটনা মোদির জন্য প্রথম নয়। এর আগেও এভাবে শিশুদের সঙ্গে মজা করেছেন তিনি। গত ফেব্রুয়ারিতে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর ভারত সফর করেছিলেন। তখন ট্রুডোর ৯ বছরের মেয়ের কান ধরে টেনে মজা করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী।

 

আলোকিত প্রতিদিন/২২ সেপ্টেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন