নাঙ্গলকোট উন্নয়ন পরিষদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও কৃতি ছাত্রদের সংবর্ধনা অনুষ্ঠিত

কুমিল্লার নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ’র উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও কৃতি ছাত্রদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাজধানীর উত্তরায় ফ্রেন্ডসক্লাব অডিটোরিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

নাঙ্গলকোট উন্নয়ন পরিষদের সভাপতি মোহাম্মদ মোবারক হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন শিল্পপতি ও সমাজ সেবক সালাউদ্দিন আহমদ। প্রধান আলোচক ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক, ঢাকা-১৮ আসনের একাদশ জাতীয় নির্বাচনে এমপি পদপ্রার্থী অধ্যাপক মুহাম্মদ মাসুম বিল্লাহ।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ড. মোহাম্মদ দেলোয়ার হোসেন, বশিরুজ্জামান খান, ইঞ্জিনিয়র মাহবুবুর রহমান ও ফয়েজ আহমদ এবং আব্দুল্লাহিল বাকী, নূরুল আমিন ভূইয়া, মাওলানা এটিএম আব্দুর রশিদ, মাও. জাফর আহমদ মজুমদার, বদিউল আলম, সাংবাদিক ও সম্পাদক ফরিদ আহমদ নয়ন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সালাউদ্দিন আহমদ বলেন, ‘আসুন আমরা যার যার অবস্থান থেকে নাঙ্গলকোট এলাকাবাসীর সব ধরণের সমস্যাকে দূর করে সম্ভাবনার দিকে নিয়ে যাই। সকল শিশুদের জন্য শিক্ষা ব্যবস্থা নিশ্চিৎ করি। যেসকল ছেলে মেয়েরা এখনো স্কুলে যায় না তাদের স্কুলে পাঠানোর ব্যবস্থা করি। তাহলেই দেখবেন পরবর্তী প্রজন্মকে সুন্দর একটি বাংলাদেশ উপহার দিতে পারবো।’

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ২৭জন কৃতি শিক্ষার্থীদেরকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। সভাপতি তার বক্তব্যে সুন্দর ও স্বার্থকভাবে অনুষ্ঠান উপহার দেয়ার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আলোকিত প্রতিদিন/১৭সেপ্টেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন