আশুলিয়ায় তিন হিজরাসহ গুলিবিদ্ধ ৪

সফি সুমন, আশুলিয়া প্রতিনিধি: আশুলিয়া চলন্ত গাড়ি থামিয়ে তিনজন হিজড়া সহ চারজনকে গুলি করেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ চারজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার মরাগাং এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হচ্ছে, হিজড়া শিখা, আব্দুলাহ ওরফে রাশিদা, এলাইচ ও গাড়ী চালক নুর নবী। ঘটনাস্থ থেকে কয়েকটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকাল ১১টার দিকে একটি প্রাইভেটকারে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তিন হিজড়া ঢাকার উত্তরার উদ্দেশ্যে রওনা দেয়। পরে আশুলিয়ার মরাগাং এলাকায় পৌছালে অপর একটি প্রাইভেটকারের ভেতরে থাকা কয়েকজন তাদের গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে গাড়ীর চালকসহ তিন হিজড়া গুলিবিদ্ধ হয়। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে আশুলিয়ার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কে বা কারা, কি উদ্দেশ্যে এই ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। হিজড়াদের অভ্যন্তরীণ কোন্দল থেকে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। একই সঙ্গে জড়িতদের ধরার চেষ্টা চালানো হচ্ছে। এঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 

 

আলোকিত প্রতিদিন/১৭সেপ্টেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন