তৃণমুলে জনপ্রিয় নেতাদের মনোনয়ন দেওয়া হবে: প্রাণী সম্পদমন্ত্রী

ঝিনাইদহ সংবাদদাতা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমুল পর্যায়ের জনপ্রিয় নেতাদের মনোনয়ন দেওয়া হবে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। শনিবার দুপুরে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজে অডিটরিয়ামে খুলনা বিভাগীয় ভেটেরিনারী সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় তিনি বলেন, মনোনয়নের ক্ষেত্রে নবীন ও প্রবীনদের সমন্বয় করা হবে। প্রবীনদের অভিজ্ঞতা ও নবীনদের কর্মদক্ষতার মাধ্যমেই দেশকে এগিয়ে নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে যা অন্য কোন সরকারের আমলে হয়নি উল্লেখ করে মন্ত্রী বলেন, স্বাধীনতার পর ১৯৭৫ এর ১৫ আগষ্টের পর এই যে ৪৭ বছর এর মধ্যে প্রায় ৪৪ বছর অতিবাহিত হয়েছে। তার মধ্যে আমরা দেখেছি ১৯৯৬ এর ৫ বছর ও ২০০৯ সালের সরকার গঠনের পর আমরা দেখেছি আমূল পরিবর্তন।

ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল হাই এর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক, কৃষিবিদ ও কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ন-সাধারন সম্পাদক সমীর চন্দ সহ প্রাণিসম্পদ অধিদপ্তরের খুলনা বিভাগীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, প্রাণী সম্পদ অধিদপতরের খুলনা বিভাগীয় উপপরিচালক কল্যাণ কুমার, বিসিএস লাইভষ্টক এ্যাসোসিয়েশনের সভাপতি মাহাবুব আলম, বাংলাদেশ ভেটেরিনারী এ্যাসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ ড. এস এম নজরুল ইসলাম, মহাসচিব হাবিবুর রহমান মোল্যা। সম্মেলন উদযাপন কমিটির সদস্য ও ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ড. মোস্তাফিজুর রহমান পাপ্পু। এছাড়া ঝিনাইদহ সরকারী ভেটেরিনারি কলেজের শিক্ষক শিক্ষার্থী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সম্মেলনে উপস্থিত ছিলেন ।

আলোকিত প্রতিদিন/১৫সেপ্টেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন