প্রিয়াঙ্কার চেয়ে এক ধাপ এগিয়ে দীপিকা

বিনোদন ডেস্ক:  প্রিয়াঙ্কা চোপড়ার পর হলিউডে সফল যাত্রা দীপিকা পাডুকোনের। যদিও তার ঝুলিতে মাত্র একটি হলিউডের সিনেমা। আর একটি সিনেমা দিয়েই বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। সেক্ষেত্রে প্রিয়াঙ্কার চেয়েও একটি জায়গায় এগিয়ে দীপিকা। কারণ তার ‘থ্রি এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ সিনেমাটি যখন মুক্তি পায় একই সময় মুক্তি পায় প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’।

আর ‘থ্রি এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ ব্যবসাসফল একটি সিনেমা। সিনেমাটির প্রচারণার জন্য সিনেমার টিম ভারতেও এসেছিল। কিন্তু সেসময় প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ খুব একটা সুবিধা করতে পারেনি। তবে ‘কোয়েন্টিকো’ দিয়ে আসে প্রিয়াঙ্কার মূল জনপ্রিয়তা। এদিকে হলিউডের নতুন ছবিতে দীপিকার আবারো অভিনয়ের কথা চলছিল অনেকদিন। মাঝে জানা যায়, বিয়ের কারণে হলিউডের আরো একটি সিনেমার প্রস্তাব আসার পরও না করেন দীপিকা। তবে এবার হলিউডের নতুন সিনেমা নিয়েই শিরোনাম হলেন।

‘থ্রি এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবিটির চতুর্থ কিস্তির জন্য আবারো ডাক পেয়েছেন দীপিকা। ছবিটির পরিচালক ডিজে কারুসু সম্প্রতি তার টুইটার অ্যাকাউন্টে একটি টুইটের মাধ্যমে এ খবর নিশ্চিত করেছেন। আগামী বছরের জানুয়ারি থেকে শুটিং শুরু করা হবে। আর দীপিকা তার বিয়ের আনুষ্ঠানিকতাও শেষ করতে যাচ্ছে চলতি বছর। তাই ছবির শুটিংয়ে অংশ নেওয়া নিয়ে এখন পর্যন্ত কোনো সমস্যার কথা জানা যায়নি। তবে বিষয়টি নিয়ে এখনো খোলামেলা কিছু বলেননি দীপিকা।

আলোকিত প্রতিদিন/৭ সেপ্টেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন