অপহরনের ১৩ দিন পর যুবক উদ্ধার

ঝিনাইদহ সংবাদদাতা: ঝিনাইদহে অপহরনের ১৩ দিন পর এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে শহরের পবহাটি এলাকার একটি নির্মাণাধীন বাড়ি থেকে আরিফ হোসাইন নামে ওই যুবককে উদ্ধার করা হয়। আরিফ মহেশপুর উপজেলার গৌরিনাথপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

অপহৃত আরিফ হোসাইন জানান, ঢাকায় নাসির উদ্দিন নামের এক ব্যক্তির সাথে ১ বছর আগে ‘সৃজনী বাংলাদেশ’র চেয়ারম্যান ড. হারুন অর রশিদের সাথে পরিচয় করিয়ে দেয়। পরে নাসিরের মাধ্যমে কয়েকজন বিদেশির সাথে ৫ কোটি টাকা লেনদেন করে হারুন। তারা টাকা আত্মসাৎ করে পালিয়ে গেলে গত মাসের ২৬ তারিখে শহরের পোষ্ট অফিস মোড় থেকে তাকে অপহরণ করে ‘সৃজনী বাংলাদেশ’র চেয়ারম্যান ড. হারুন অর রশিদের ছেলে তামিম। এরপর থেকেই তাকে সৃজনী বাংলাদেশ অফিসের একটি গুদাম ঘরে ৯ দিন ও নির্মাণাধীন বাড়িতে ৪ দিন আটক রাখে এবং মারপিট করতো।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শহরের পবহাটি এলাকায় ‘সৃজনী বাংলাদেশ’ নামের একটি এনজিওর নির্মাণাধীন বাড়ির ভিতর থেকে এক যুবকের চিৎকার শুনে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘরের তালা ভেঙ্গে অপহৃত যুবক আরিফকে উদ্ধার করে। এ ঘটনায় লাবু ও তোহিদ নামে সৃজনী বাংলাদেশ’র দুই কর্মকর্তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আলোকিত প্রতিদিন/৭সেপ্টেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন