নিখোঁজের ১৫ দিন পর চা দোকানীর লাশ উদ্ধার

সফি সুমন, আশুলিয়া প্রতিনিধি: নিখোঁজের ১৫ দিন পর আশুলিয়ায় সাগর হোসেন নামে (২৬) এক চা দোকানীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে আশুলিয়ার আউকপাড়া এলাকার স্থানীয় একটি জঙ্গল থেকে এই লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, আশুলিয়ার আউকপাড়া এলাকায় সাগর তার পরিবারের সাথে থেকে চায়ের দোকান করে জীবিকা নির্বাহ করতেন। গত ২০ আগষ্ট তার মুঠোফোনে একটি ফোন আসলে সাগর বাড়ি থেকে বের হয়। এরপর তার কোন খোঁজ পাওয়া না গেলে পরদিন সাগরের পরিবার থানায় একটি ডায়েরী করেন। পরে পুলিশ তার কল লিষ্টের সুত্র ধরে ফয়সাল নামে একজনকে আটক করলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সকালে আউকপাড়া এলাকার জঙ্গল থেকে সাগরের লাশ উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এস আই) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় জড়িত থাকার দায়ে শাহ হাসান ও মেহেদী হাসান নামের দুই যুবককে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে চা দোকানী সাগরের কাছে একটি মেয়ের কল লিষ্ট ও ছবি ছিল। এ নিয়ে তার বন্ধু সাগরের সাথে অনেক দিন ধরে বিরোধ চলছিল।

এ কারনে গত ২০ আগষ্ট মেহেদী, শাহ হাসান ও সাগর তাকে ডেকে নিয়ে ওই কল লিষ্ট ও ছবি নেওয়ার চেষ্টা করে। পরে না দেওয়ায় ইট দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়। এ হত্যাকান্ডের মুল আসামী সাগর মিয়া এখনও পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

আলোকিত প্রতিদিন/৪সেপ্টেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন