নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো দৈনিক আলোকিত প্রতিদিনের ১ম বর্ষপূর্তি

রাসেল হোসাইন: বস্তুনিষ্ঠ সংবাদের সাহসী দৈনিক’ এই স্লোগানকে ধারণ করে দ্বিতীয় বছরে পা রাখলো দৈনিক আলোকিত প্রতিদিন। সবার আগে সকল বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের প্রত্যয় নিয়ে দৈনিক আলোকিত প্রতিদিনের যাত্রা শুরু হয় গত ২৭ আগস্ট ২০১৭। এক বছর পার করে দ্বিতীয় বছরে পা রাখলো সংবাদ মাধ্যমটি।

সোমবার রাজধানীর ফার্মগেটে এই প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালিত হয় । সেখানে বিভিন্ন লেখক, গবেষক, কলামিস্ট, প্রাবন্ধিক, কবি, ছড়াকার, সংবাদকর্মী, জেলা প্রতিনিধি, কলাকুশলি এবং বিজ্ঞাপনদাতাসহ আরো অনেকে উপস্থিত থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।

আলোকিত প্রতিদিন পরিবারের পক্ষ থেকে পত্রিকারটির সম্পাদক ও প্রকাশক সৈয়দ নুরুল হুদা রনো ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন। পরে সকলকে সাথে নিয়ে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

এসময় দৈনিক আলোকিত প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সৈয়দ নুরুল হুদা রনো বলেন, ‘আমরা সর্বদা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে একটি নিরপেক্ষ সংবাদ মাধ্যম হিসেবে এগিয়ে যেতে চাই। এজন্য গুরুত্ব দিতে চাই পাঠকের অংশগ্রহণকে। পাঠক’ই হবে এই সংবাদমাধ্যমের আসল শক্তি। গণমাধ্যমটি জাতীয় সমস্যা-সম্ভাবনা ও উন্নয়নের খবর তুলে ধরার সর্বোচ্চ প্রয়াস চালাবে। শুধু টিকে থাকার লড়াই নয়, সামনের বছর গুলোতে পাঠকদের নিয়েই উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে যাবে দৈনিক আলোকিত প্রতিদিন।’

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রখ্যাত কবি ও গবেষক সৈয়দ আজিজ, কবি ক্যামেলিয়া আহমেদ, কবি শাওন আসগর, বীর মুক্তিযোদ্ধা কবি আশরাফ মির্জা, কবি হাসান কামরুল, সাংবাদিক জি আর পারভেজ, কবি ও সাংবাদিক জাকারিয়া নূরী, আইনজীবী ও সাংবাদিক আলমগীর হোসেন, সাংবাদিক সাব্বির আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার সুজা উদ দৌলা, ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, ফিলিপ রায়, এন্ড্রু রায়, বিশিষ্ট ব্যবসায়ী সুমন হোসেন, কবি হাসান নাশিদ কবি নিল হাসান, সাংবাদিক রাসেল হোসাইন, সাংবাদিক মোতালেব হোসেন, সাংবাদিক আব্দুল মান্নান, সাংবাদিক শারমিন মৌ, সাংবাদিক রাজু আহমেদ প্রমুখ।

 

আলোকিত প্রতিদিন/২৯আগস্ট/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন