কালকিনিতে চালককে মারধর করে অটোরিক্সা ছিনতাই, আটক ৪

মাদারীপুর সংবাদদাতা: মাদারীপুরের কালকিনিতে চালককে মারধর করে ব্যাটারি চালিত অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় ৪ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে মাদারীপুরের মস্তফাপুর ও ঘটমাঝি ইউনিয়ন থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো ইকবাল মাতুব্বর, মিজান খান, ফিরোজ খান ও অা: সামাদ তালুকদার।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে চার যুবক অটোরিক্সায় করে যাচ্ছিল। কালকিনি উপজেলার দর্শনা বাজারের কাছে পৌছতেই তারা চালককে গাড়ি থেকে নামিয়ে মারধর করে গাড়ি নিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। এসময় চালক হালান মৃধা তাদের একজনকে জড়িয়ে ধরে ডাকচিৎকার দিলে এলাকাবাসী চলে আসলে তাদের তিনজন গাড়ি নিয়ে পালিয়ে যায়। এবং একজনকে আটক করে এলাকাবাসী পুলিশের হাতে তুলে দেয়।

পরে ওই রাতে মাদারীপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুমনদেব, ডাসার থানার ওসি এমদাদুল হক, ওসি তদন্ত নাসির উদ্দিন সঙ্গিয় র্ফোস নিয়ে মাদারীপুরের মস্তফাপুর ও ঘটমাঝি ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার সুমনদেব বলেন, অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় এলাকাবাসী একজনকে আটক করে আমাদের কাছে ছোপার্দ করেছে। পরে অভিযান চালিয়ে আমরা বাকিদের গ্রেফতার করেছি। এই চক্রের অন্য সদস্যদের ধরতে আভিযান চলছে।

আলোকিত প্রতিদিন/৭আগস্ট/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন