বাড়ির সীমানা নিয়ে বিরোধে এক ব্যবসায়ী ও তার প্রতিবন্ধি ছেলেকে কুপিয়ে ও পিটিয়ে আহত

এরশাদ হুসাইন অন্য, সোনারগাঁ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাড়ির সিমানা নির্ধারনকে কেন্দ্র করে পৌরসভার ইছাপাড়া গ্রামে প্রতিপক্ষ গ্রুপের লোকজন এক ব্যবসায়ী ও তার প্রতিবন্ধি ছেলেকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মূমুর্ষ অবস্থায় ওই ব্যবসায়ী ও তার প্রতিবন্ধি ছেলেকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার মূলহোতা মাদক ব্যবসায়ী সেলিম মিয়াকে (৩২) গ্রেপ্তার করেছে। এই ঘটনায় সোমবার সন্ধ্যায় আহত ব্যবসায়ীর স্ত্রী হাজেরা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোনারগাঁ পৌর এলাকার ইছাপাড়া গ্রামে বসবাসরত তারের জাল ব্যবসায়ী হাসান আলীর সাথে প্রতিবেশী মাদক ব্যবসায়ী সেলিম মিয়া ও বিপ্লব মিয়ার বাড়ির সিমানা নির্ধারণ নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে ৩ ডিসেম্বর সোমবার সকালে মাদক ব্যবসায়ী সেলিম মিয়া ও বিপ্লব মিয়ার নেতৃত্বে তাদের ভাড়াটিয়া ৫/৬ জনের একটি সন্ত্রাসীবাহিনী সম্পূর্ণ পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে হাসান আলীর ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা হাসান আলীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। হাসান আলীকে বাঁচাতে এসময় তার প্রতিবন্ধি ছেলে ফয়সাল এগিয়ে আসলে হামলাকারীরা তাকেও পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করে।

নাম প্রকাশে অনিচ্ছুক ইছাপাড়া গ্রামের কয়েকজন ব্যক্তি জানান, সেলিম মিয়া সোনারগাঁ থানা পুলিশের তালিকাভ‚ক্ত একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সোনারগাঁ থানায় একাধীক মাদকের মামলা রয়েছে। সে দীর্ঘ ১৫ বছর যাবত ইছাপাড়া এলাকায় ৪/৫ জনের একটি সিন্ডিকেট তৈরী করে ইয়াবা, ফেন্সিডিল ও বিয়ারসহ বিভিন্ন মাদক দ্রব্যের ব্যবসা পরিচালনা করে আসছিল। তার ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায়না।

আহত ব্যবসায়ী হাসান আলীর স্ত্রী হাজেরা বেগম জানান, বাড়ির সিমানা নির্ধারনের ঘটনাকে কেন্দ্র করে সেলিম ও তার সহযোগী বিপ্লব মিয়ার নেতৃত্বে তাদের ভাড়াটিয়া একটি সন্ত্রাসী বাহিনী সম্পূর্ণ পরিকল্পিতভাবে তার স্বামী হাসান আলী ও বাক প্রতিবন্ধি ছেলেকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করেছে। বর্তমানে তাদের দুইজনের অবস্থা আশংকাজনক।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির জানান, তারের জাল ব্যবসায়ী ও তার প্রতিবন্ধি ছেলেকে কুুপিয়ে পিটিয়ে আহত করার ঘটনায় থানায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। পুলিশ হামলার ঘটনার মূলহোতা মাদক ব্যবসায়ী সেলিম মিয়াকে গ্রেপ্তার করেছে। ঘটনার সাথে জড়িত বাকী আসামীদেরও গ্রেপ্তারের ব্যাপারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

আলোকিত প্রতিদিন/৩ ডিসেম্বর/আসাদ

এই সংবাদ ৮০ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন
%d bloggers like this: