সোনারগাঁওয়ে একজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম | আলোকিত প্রতিদিন

সোনারগাঁওয়ে একজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

Spread the love

এরশাদ হুসাইন অন্য, সোনারগাঁও (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ইমানেরকান্দি গ্রামে পূূর্ব শত্রুতার জের ধরে গতকাল সোমবার এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের সন্ত্রাসীদের বিরুদ্ধে।

পুলিশ ও স্থানীয় জানা গেছে, উপজেলার সনমান্দী ইউনিয়নের ইমানেরকান্দী গ্রামের দুলাল মিয়ার সঙ্গে শফিকুল আলমের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। শফিকুল আলমের ভাই দেলোয়ার হোসেনকে পিটিয়ে জখম করার ঘটনায় এ নিয়ে আগে থানায় মামলাও হয়েছে। তাদের দুপক্ষের মধ্যে আবারো বাকবিতন্ডা হয়। এর জের ধরে সোমবার দুলাল হোসেনের নেতৃত্বে রাজিব মিয়া, ইলিয়াস মিয়া, শরীফ হোসেন, শাহ পরান, শাহজালাল, রুবেল হোসেন, নান্নু মিয়া সহ ১০/১২ জনের একদল দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে গিরদাইন এলাকায় রাস্তায় পথরোধ করে শফিকুল আলমের ছেলে আবুল হাসনাতের উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। পরে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আবুল হাসনাতের মাথায় জখম করে ও ডান পা ভেঙ্গে দেয় তারা। মারাত্মক আহত অবস্থায় তাকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক জানিয়েছে চিকিৎসকরা। এ ঘটনায় আবুল হাসনাতের বাবা সফিকুল আলম বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে দুলাল মিয়া নামে একজনকে আটক করেছে।

আলোকিত প্রতিদিন/২৯ জানুয়ারি/আরএ

এই সংবাদ ১৭৪ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন