শ্রীপুরে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

আলমগীর হোসেন, শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে বস্তাবন্দি অবস্থায় রাবিকুল ইসলাম (২৮) নামে এক পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে শ্রীপুর পৌরসভার গড়গড়িয়া মাষ্টারবাড়ী এলাকার মেঘনা পোশাক কারখানার পশ্চিম পাশের সীমানা প্রাচীরের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রাবিকুল ময়মনসিংহের ফুলপুর উপজেলার উলামাকান্দা গ্রামের আব্দুল লতিফের ছেলে। সে গড়গড়িয়া মাষ্টারবাড়ী এলাকার আতিকুল ইসলাম ভূট্টুর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় হাউ আর ইউ পোশাক কারখানায় স্টোর লোডার হিসেবে চাকুরী করতো।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুল হক মোল্লা জানান, শুক্রবার কারখানার পশ্চিম পাশে একটি বস্তা পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে থেকে বস্তা উদ্ধার করে। এসময় ওই বস্তা থেকে মাথা ও দুই হাতের কনুই বিহীন অবস্থায় রাবিকুল ইসলামের লাশ উদ্ধার করে। পরে নিহতের বাড়ির ময়লার ড্রাম থেকে ওই বিচ্ছিন্ন মাথা ও দুই হাত উদ্ধার করা হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক বিরোধে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্ত্রীসহ দুই মহিলাকে আটক করেছে। তদন্তের সার্থে আটককৃতদের নাম প্রকাশে অনিচ্ছা প্রকাশ করেছেন পুলিশের এই কর্মকর্তা।

আলোকিত প্রতিদিন/২৫ জানুয়ারি/আরএইচ

এই সংবাদ ২৬৬ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন
%d bloggers like this: