কুমিল্লায় ভাগ্নির দায়ের কোপে খালা নিহত | আলোকিত প্রতিদিন

কুমিল্লায় ভাগ্নির দায়ের কোপে খালা নিহত

কুমিল্লা সংবাদদাতা: কুমিল্লার দেবীদ্বারে দুধ মেহার বিবি (৮০) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ভাগ্নি রুবী আক্তারের (৪০) বিরুদ্ধে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার ভানী ইউনিয়নের শাহারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুধ মেহার বিবি ওই গ্রামের মৃত আলী আকবরের স্ত্রী। অভিযুক্ত রুবি প্রায় ৩বছর যাবৎ তার খালার বাড়িতে বসবাস করে আসছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, রুবি আক্তার দেবীদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের নবীয়াবাদ গ্রামের মৃত. আব্দুল আজিজ সরকারের মেয়ে। তাকে বিয়ে দেওয়া হয়েছিল তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামে। কিন্তু দীর্ঘদিন যাবৎ সে মানসিক ভারসাম্যহীনতায় ভোগার কারণে স্বামীর সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে যায়। এরপর প্রায় তিন বছর যাবৎ রুবি খালা বাড়ি সাহারপাড়ে থাকতো। বৃদ্ধা দুধ মেহার বিবির ২ মেয়ে ও এক ছেলের মধ্যে ছেলে ও এক মেয়ে ঢাকায় বসবাস করেন। অপর মেয়ে রাসেদা ও ভাগ্নি রুবিকে নিয়ে নিজ বাড়িতে থাকতেন। রবিবার বিকেলে মেয়ে রাসেদা পাশের বাড়িতে ঘুরতে গেলে ওই সুযোগে খালা দুধ মেহার বিবিকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে রুবি। রাসেদা বাড়িতে এসে এ দৃশ্য দেখার পর চিৎকার দিলে আশপাশের লোকজন এসে রুবিকে আটক করে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ জহিরুল আনোয়ার, অফিসার ইনচার্জ (তদন্ত) সরকার আবদুল্লাহ-আল-মামুন, উপ-পরিদর্শক (এসআই) সাইদুল, নাসির আহমেদ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে রাত ৯টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে। এসময় হত্যাকাÐে ব্যবহৃত দা উদ্ধার করে এবং হত্যাকারী রুবি আক্তারকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল আনোয়ার জানান, বিষয়টি জানার পরপর আমাদের থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে এবং হত্যাকারী রুবিকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবি কোন কথাই বলছে না। স্থানীয়ভাবে জানা গেছে, রুবি মানসিক বিকারগ্রস্থ। এর আগেও সে কয়েকজনকে কুপিয়ে ছিল। এঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আলোকিত প্রতিদিন/২১ জানুয়ারি/আরএ

এই সংবাদ ২৮৫ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন