জয়পুরহাট পুলিশ লাইন্স একাডেমিতে অভিভাবক সমাবেশ ও মেধাবী-সম্মাননা | আলোকিত প্রতিদিন

জয়পুরহাট পুলিশ লাইন্স একাডেমিতে অভিভাবক সমাবেশ ও মেধাবী-সম্মাননা

Spread the love

জয়পুরহাট সংবাদদাতা: “শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি আরো বেশি সচেতনতা বৃদ্ধির লক্ষে জয়পুরহাটে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জয়পুরহাট পুলিশ লাইন্স একাডেমি প্রাঙ্গনে অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়। প্রধান শিক্ষক অরুন কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার ও প্রতিষ্ঠানের নির্বাহী কমিটির সভাপতি রশীদুল হাসান।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার উজ্জল কুমার রায়, প্রতিষ্ঠানের দাতা সদস্য আলহাজ রফিকুল আলম, সহকারি প্রধান শিক্ষক আব্দুর রহমান ও অভিভাবক সদস্য আবু তাহের শেখ। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন তুনজু আরা, হেলালুর রহমান, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হাই প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি আরো বেশি মনোযোগী হওয়ার প্রতি তাগিদ দেন। সেই সাথে অভিভাকদের উদ্দেশ্যে তাদের সন্তানদের আরো বেশি খেয়াল রাখার পরামর্শ দেন। অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠান থেকে ভালো ফলাফল অর্জন করায় ১৭জন মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট ও ৩ জন সচেতন অভিভাবককে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন জেলা পুলিশ সুপার ও প্রতিষ্ঠানের নির্বাহী কমিটির সভাপতি রশীদুল হাসান ।

 

 

আলোকিত প্রতিদিন/১৪ জানুয়ারি/আরএইচ

এই সংবাদ ২৩১ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন