এক ছবিতে এত তারকা, রহস্য ছড়াচ্ছে বলিউডে | আলোকিত প্রতিদিন

এক ছবিতে এত তারকা, রহস্য ছড়াচ্ছে বলিউডে

Spread the love

বিনোদন ডেস্ক: ছবিটি বলিউডের গণ্ডি পেরিয়ে বাংলাদেশেও প্রভাব ফেলেছে হিন্দি ছবির দর্শকদের মাঝে। এই যেমন কাল রাতে বাংলাদেশের জয়ের পর ছবিটি বাংলাদেশর এক যুবক ফেসবুকে পোস্ট করে লিখেছেন ‘পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের জয় উপভোগ করছেন বলিউডের তারকারা। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানেই এটি ভাইরাল হয়ে গেছে।

আর হবেই বা না কেন! একটি ছবি, সেখানে বলিউডের একঝাঁক সুপারস্টার। সবচেয়ে বড় কথা, এই ছবিতে একসঙ্গে দেখা গেছে বলিউডের চির প্রতিদ্বন্দ্বী শাহরুখ খান ও আমির খানকে। তাদের সঙ্গে রণবীর কাপুর, আলিয়া ভাট, রণভীর সিং, দীপিকা পাড়ুকোন ও বলিউডের জনপ্রিয় নির্মাতা করণ জোহর।

কী করছেন তারা একসঙ্গে? কেনইবা তারা এক হলেন? এমন প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে বলিউডের সবখানে। জানা গেল, রণবীর কাপুরের আয়োজনে তার বাড়িতে এক হয়েছিলেন এইসব তারকা।

বুধবার রাতে পরিচালক করণ জোহর ছবিটি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। করণ ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘সর্বকালের বিগেস্ট ব্লকব্লাস্টার’। সেটি দেখেই চমকেছেন সবাই।

গত বুধবার রাতে আলিয়ারা মুম্বাইতে রণবীর কাপুরের বাড়িতে পার্টি করতে গিয়েছিলেন। সেই পার্টি থেকেই ছবিটি পোস্ট করেন করণ। তাতে দেখা যাচ্ছে, আলিয়া লাল রঙের পোশাকে শাহরুখকে জড়িয়ে বসে রয়েছেন। শাহরুখের পাশেই রয়েছেন করণ। আর আলিয়ার একদিকে আমির খান। উপরের দিকে রণবীর, রণভীর ও দীপিকা।

শাহরুখ ও আমিরের মধ্যে যে খুব মধুর সম্পর্ক নেই, তা প্রায় কারও অজানা নয়। তারা ক্যাজুয়াল পোশাকে একে অন্যের পাশে বসে আছেন দেখেই চমকে যেতে হয়। কারণ আমির সাধারণত এই ধরনের পার্টি এড়িয়েই চলেন।

তবে কী কোনো রহস্য রয়েছে এই ছবির পেছনে? করণ জোহরের পরিচিতি আছে মাল্টিকাস্ট তারকা নিয়ে ছবি করার। কিন্তু একসঙ্গে এত তারকা নিয়ে সিনেমায় হাজির হলে সেটা রীতিমত ভিড়মি খাওয়ার মতো অবস্থা হবে বলিউডপ্রেমীদের জন্য। কী হতে যাচ্ছে সেটাই এখন দেখার অপেক্ষায় বলিউড।

 

আলোকিত প্রতিদিন/২৭ সেপ্টেম্বর/আরএ

এই সংবাদ ২২২ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন